Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ , ২৫ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৯-২০২০

ভ্রাম্যমাণ 'বাজার সদাই'

ভ্রাম্যমাণ 'বাজার সদাই'

শেরপুর, ১৯ এপ্রিল- 'নিজ দায়িত্বে ঘরে থাকুন, কি লাগবে বলুন, আমরা আছিতো' এ শ্লোগানকে সামনে রেখে করোনাভাইরাস মোকাবেলায় ঘরে থাকা লোকেরা এখন থেকে ফোন করলেই ঘরের দরজায় পৌঁছে যাবে বাজার করার খাদ্য সামগ্রী। ক্রয় করতে পারবে ন্যায্যমূল্যে। এ দোকানে পাওয়া যাবে মানুষের ওষুধসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী। অনলাইন এ ভ্রাম্যমাণ দোকানের পৃষ্টপোষকতা করছেন শেরপুরের শ্রীবরদী উপজেলা প্রশাসন। সহযোগিতা করছেন স্বপ্ন সিড়ি নামে স্থানীয় একটি সামাজিক সংগঠন। রবিবার দুপুরে উপজেলা পরিষদের কম্পাউন্ডে একটি পিকাপভ্যানে এ দোকানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার। 

এ সময় তিনি বলেন, এ দোকান মনিটরিং করার জন্য একটি কমিটি করা হয়েছে। এ দোকান থেকে মানুষ ন্যায্যমূল্যে ক্রয় করতে পারবে নিত্য প্রয়োজনীয় বিভিন্ন খাদ্যসামগ্রী ও ওষুদ। যে কেউ ফোন করলে তাদের বাড়িতে পৌঁছে যাবে শপিংমলের এ দোকান। 

তিনি আরো বলেন, মানুষের যেন বাজারে যেতে না হয়। এ জন্য দোকানে চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ ও কাচাঁ বাজারসহ নিত্য প্রয়োজনীয় বিভিন্ন খাদ্যসামগ্রী রাখা হবে। যাতে মানুষ সহজেই সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রয় করতে পারে। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ দোকান খোলা থাকবে।

সূত্র : কালের কণ্ঠ
এম এন  / ১৯ এপ্রিল

শেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে