Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৮ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২০-২০২০

আজ সোমবার 'আড্ডা উইথ মিন্টো'র ১৯তম পর্বে অংশ নিচ্ছেন কলকাতা থেকে পর্ণাভ এবং ঢাকা থেকে শিমু 

আজ সোমবার 'আড্ডা উইথ মিন্টো'র ১৯তম পর্বে অংশ নিচ্ছেন কলকাতা থেকে পর্ণাভ এবং ঢাকা থেকে শিমু 

টরন্টো, ১৯ এপ্রিল- কানাডার প্রথম পূর্ণাঙ্গ বাংলা টিভি চ্যানেল দেশে বিদেশে (deshebideshe.tv) আয়োজিত নিয়মিত লাইভ অনুষ্ঠান 'আড্ডা উইথ মিন্টো'র ১৯তম পর্বে যোগ দিচ্ছেন কলকাতা থেকে জনপ্রিয় কণ্ঠশিল্পী পর্ণাভ ব্যানার্জি ও ঢাকা থেকে জনপ্রিয় কণ্ঠশিল্পী শিমু দে। অনুষ্ঠানটি আজ (সোমবার) রাত ৯টায় (টরন্টাে সময়) দেশে বিদেশে টিভিতে প্রচারিত হবে। একই সাথে ফেসবুক (https://www.facebook.com/deshebideshe.tv/) এবং ইউটিউব (https://www.youtube.com/deshebideshe) চ্যানেলেও সম্প্রচারিত হবে। 

জি-বাংলার গোল্ডেন ভয়েস এওয়ার্ড প্রাপ্ত কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী পর্ণাভ ব্যানার্জি কলকাতার বিভিন্ন টিভি চ্যানেলে নিয়মিত সংগীত পরিবেশন করে থাকেন। উত্তর আমেরিকার বৃহৎ আয়োজন বঙ্গ সম্মেলনের থিম সংটি তিনি কম্পোজ করেছেন। এছাড়া ২০১৬ এবং ২০২৯ সালে অনুষ্ঠিত কলকাতা আন্তর্জাতিক বই মেলার থিম সংটিও তিনি কম্পোজ করেছেন।পর্ণাভ বিভিন্ন সংগঠন থেকে এ পর্যন্ত অনেক পুরষ্কার ও পদক পেয়েছেন। এর মধ্যে আনন্দবাজার পত্রিকা কর্তৃক বেষ্ট মিউজিক অ্যালবাম শারদ অর্ঘ্য অন্যতম। ভারতের বিভিন্ন স্থানে তিনি সংগীত পরিবেশন করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন। তিনি বাংলাদেশ, মধ্যপ্রাচ্য, যুক্তরাষ্ট্র এবং কানাডার বিভিন্ন শহরে সংগীত পরিবেশন করে হাজার হাজার দর্শক-শ্রোতার মনোরঞ্জন করেছেন। পর্ণাভ ব্যানার্জি সব ধরনের গান করে থাকেন। 

বাংলাদেশের জনপ্রিয় শিল্পী শিমু দে বেতার এবং টিভির একজন স্পেশাল গ্রেডের কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক। সংগীতে উচ্চতর ডিগ্রি লাভ করে তিনি ২০১৩ সাল থেকে বাংলাদেশ বেতারে একজন সংগীত প্রযোজক হিসেবে কাজ করছেন। তিনি একাধারে রবীন্দ্র, নজরুল, আধুনিক গানে সমান পারদর্শী। ঢাকা ও কলকাতার বিভিন্ন সংগঠন তাকে সম্মানজনক পদক ও পুরষ্কারে ভূষিত করে।  

অনুষ্ঠানের সঞ্চালক নজরুল মিন্টো বলেন, দুই দেশের দুই জনপ্রিয় শিল্পীকে নিয়ে দেশে বিদেশে'র এ আয়োজনটি দর্শকদের ভাল লাগবে। 

মিডিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে