Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০ , ২৩ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২১-২০২০

আজ দেশে বিদেশে'র লাইভ অনুষ্ঠানে গান শোনাবেন কলকাতার জনপ্রিয় শিল্পী গার্গী ঘোষ

আজ দেশে বিদেশে'র লাইভ অনুষ্ঠানে গান শোনাবেন কলকাতার জনপ্রিয় শিল্পী গার্গী ঘোষ

টরন্টো, ২১ এপ্রিল- দেশে বিদেশে'র (deshebideshe.tv) নিয়মিত লাইভ অনুষ্ঠান 'আড্ডা উইথ মিন্টো'র ২০তম পর্বে গান শোনাতে আসছেন কলকাতার জনপ্রিয় শিল্পী গার্গী ঘোষ। আজ (মঙ্গলবার) রাত ১০টায় (টরন্টাে সময়) তিনি লাইভে আসছেন। অনুষ্ঠানটি একই সাথে, একই সময় ফেসবুক (https://www.facebook.com/deshebideshe.tv/) এবং ইউটিউব (https://www.youtube.com/deshebideshe) চ্যানেলেও সম্প্রচারিত হবে। 

এক নজরে গার্গী ঘোষ
প্রথম শিক্ষা গুরু- বাবা শ্রী সমর বন্দ্যোপাধ্যায়। পরবর্তীকালে দীর্ঘ ১৫ বছর পন্ডিত অঞ্জয় চক্রবর্তীর কাছে তালিম নিয়েছেন। তিনি রবীন্দ্রভারতী থেকে সংগীতে এমএ। ১৯৯৬ সালে কলকাতায় অনুষ্ঠিত ছাত্রযুব উৎসবে নজরুলগীতিতে প্রথম স্থান লাভ করেন। এছাড়া তিনি ১৯৯৯ সালে রাজ্যসংগীত একাডেমি প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান লাভ করেন।
গার্গী ঘোষ কলকাতা, দিল্লি, ব্যাঙ্গালুরু, সেটার্ডে ক্লাব, ক্যালকাটা রোয়িং ক্লাব-এ বিভিন্ন অনুষ্ঠান করা ছাড়াও যুক্তরাজ্য, সাউথ আফ্রিকা, ইন্দোনেশিয়া ও বাংলাদেশের বিভিন্ন শহরে সংগীত পরিবেশন করে হাজার হাজার দর্শক-শ্রোতাদের মুগ্ধ করেন। তিনি কলকাতার বিভিন্ন টিভি চ্যানেলে নিয়মিত অনুষ্ঠান করে থাকেন। এ পর্যন্ত প্রকাশিত হয়েছে তার দু'টি অ্যালবাম। তিনি বাংলা ছায়াছবি আপন শত্রু, চাঁদের বাড়ী, মৃত্যুঘন্টা, রূপে তোমায় ভুলবোনা, নদীরে তুই, বুনো হাঁস ইত্যাদিতে কন্ঠ দিয়েছেন। এছাড়া বেশ কিছু বাংলা টিভি সিরিয়ালেও তিনি গান গেয়ে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। তিনি সাধারণতঃ রবীন্দ্র সংগীত, নজরুল গীতি ও আধুনিক গান গেয়ে থাকেন। 

মিডিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে