Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ জুলাই, ২০২০ , ২৬ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৮-২০২০

দীপ্ত টিভির আরও দুজন করোনায় আক্রান্ত

দীপ্ত টিভির আরও দুজন করোনায় আক্রান্ত

ঢাকা, ২৮ এপ্রিল - বেসরকারি টেলিভিশন দীপ্ত টিভির আরও একজন রিপোর্টার এবং একজন ক্যামেরাপারসন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। সোমবার (২৭ এপ্রিল) তাদের দেহে করোনা সংক্রমণ শনাক্ত করা হয়।

এর আগে দীপ্ত টিভিতে আরও চারজন করোনা আক্রান্ত হওয়ার পর অফিস লকডাউন করা হয়। বিশেষ ব্যবস্থায় চলে এর সম্প্রচার। আর সংবাদ বিভাগ বন্ধ করে দেয়া হয়। চ্যানেলটিতে মোট ছয়জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে একজন সুস্থ হয়েছেন।

দীপ্ত টিভি ছাড়াও সোমবার বেসরকারি টেলিভিশন আরটিভির বার্তাকক্ষের একজন সংবাদকর্মী কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন। তিনি বেশ কিছুদিন থেকে ছুটিতে আছেন। বাড়িতে থেকেই তিনি সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। এ নিয়ে ২৬ জন সংবাদকর্মীর শরীরে কোভিড-১৯ শনাক্ত হলো।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ছয় গণমাধ্যমকর্মী। তারা এখন বাসায় অবস্থান করছেন।

রোববার (২৬ এপ্রিল) কালের কণ্ঠের এক ফটোসাংবাদিকের করোনা ধরা পড়ে। এরপর থেকে তার সংস্পর্শে আসা সবাইকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

সুস্থ হওয়া সংবাদকর্মীরা হলেন-ইন্ডিপেন্ডেন্ট টিভির একজন ক্যামেরাপারসন, যমুনা টিভির একজন রিপোর্টার, দীপ্ত টিভির একজন, যমুনা টিভির নরসিংদী প্রতিনিধি, বাংলাদেশের খবরের একজন রিপোর্টার ও দৈনিক সংগ্রামের একজন।

করোনা আক্রান্তের এ সংখ্যা বাংলাদেশের গণমাধ্যমের জন্য অশনিসংকেত বলছেন সংশ্লিষ্টরা। গণমাধ্যমকর্মীদের অভিযোগ, সাংবাদিকদের স্ব স্ব মিডিয়া হাউস থেকে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী না দিয়েই অ্যাসাইনমেন্টে পাঠানো হচ্ছে। সাংবাদিকদের এমন চলাফেরা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন সাংবাদিক নেতারা।

এদিকে দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে ১৫২ জনের মৃত্যু হলো। আক্রান্ত হিসেবে গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন আরও ৪৯৭ জন। ফলে দেশে করোনায় মোট আক্রান্তের সংখ্যা পাঁচ হাজার ৯১৩।

সোমবার (২৭ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

এন এইচ, ২৮ এপ্রিল

মিডিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে