Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০ , ২২ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৩-২০২০

চুয়াডাঙ্গায় একদিনে দুই ইউএনওর মুঠোফোন নম্বর ক্লোন

চুয়াডাঙ্গায় একদিনে দুই ইউএনওর মুঠোফোন নম্বর ক্লোন

চুয়াডাঙ্গা, ০৪ মে - চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. লিটন আলী ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমানের মুঠোফোন নম্বর ক্লোন করা হয়েছে। এ ব্যাপারে রোববার (৩ মে) সন্ধ্যা ৭টায় আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা তার নিজের ফেসবুক ওয়ালে একটি সতর্কতামূলক পোস্ট দিয়েছেন।

পোস্টে তিনি উল্লেখ করেছেন, আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার (০১৩১০২৪৩৭৭৭) নম্বরটি ক্লোন করে কোনো এক প্রতারক চক্র বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানকে প্রতারিত করার চেষ্টায় আছে। এ বিষয়ে সকলকে সাবধান থাকার জন্য অনুরোধ করছি।

অপরদিকে একই সময়ে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমানের মুঠোফোন নম্বর (০১৭১৮৬৪০৭২৫) ক্লোন করা হয়েছে বলে উল্লেখ করে তিনিও নিজের ফেসবুক ওয়ালে একটি পোস্ট দিয়েছেন।

আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিটন আলী জানান, তার মুঠোফোন নম্বর ক্লোন করে ইউপি চেয়ারম্যানেসহ বেশ কয়েকজনের কাছে প্রতারণার অপচেষ্টা করা হয়েছে। পরে চেয়ারম্যানরা বিষয়টি তাকে অবহিত করেন।

একই অভিযোগ করেছেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমান।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, রোববার রাত ১১টা পর্যন্ত ইউএনওর মোবাইল নম্বর ক্লোন সংক্রান্ত কোনো অভিযোগ আসেনি।

অপরদিকে আলমডাঙ্গা থানায়ও কোনো অভিযোগ দেয়া হয়নি বলে জানিয়েছেন আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর কবীর।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৪ মে

চুয়াডাঙ্গা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে