Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ জুলাই, ২০২০ , ২৬ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.3/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১১-২০২০

বগুড়ায় বাস থামিয়ে চাঁদাবাজি, শ্রমিক লীগ নেতা গ্রেপ্তার

বগুড়ায় বাস থামিয়ে চাঁদাবাজি, শ্রমিক লীগ নেতা গ্রেপ্তার

বগুড়া, ১১ মে- বগুড়ায় ধানকাটা শ্রমিক বহনকারী বাস থামিয়ে চাঁদাবাজির অভিযোগে বহিষ্কৃত শ্রমিক লীগ নেতা শাহিনুর রহমান ওরফে ঝটিকা শাহীনকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেন।

ঝটিকা শাহীন বগুড়া মটর মালিক গ্রুপের সদস্য। এর আগে তিনি মটর মালিক গ্রুপের সড়ক সস্পাদক ও যুগ্ম সম্পাদক ছিলেন।

পুলিশ জানায়, নীলফামারীর জলঢাকা উপজেলা প্রশাসনের অনুমতি নিয়ে ৪৬ জন ধানকাটা শ্রমিক বাস যোগে কুমিল্লা যাচ্ছিল। রবিবার দিবাগত রাত দুটার দিকে বাসটি বগুড়ার চারমাথা পৌঁছিলে গ্রেপ্তারকৃত ঝটিকা শাহীনসহ অন্তত ১৫ জন বাসটি আটক করে। তারা বাস চালক মনির হোসেনের কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে। বাস চালক চাঁদা দিতে অস্বীকার করলে শাহীন ও তার সহযোগীরা বাস চালক মনির ও সুপারভাইজার রতনকে বেদম মারপিট করে। তখন বাসে থাকা ধানাকাটা শ্রমিকরা নেমে গিয়ে শাহীনকে আটক করে। সে সময় টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শাহীনকে গ্রেপ্তার করে। পুলিশের উপস্থিতি দেখে অন্যান্যরা পালিয়ে যায়। এ ঘটনায় বাস চালক মনির হোসেন বাদী হয়ে ঝটিকা শাহীনসহ তার সহযোগীদের নামে বগুড়া সদর থানায় দ্রুত বিচার আইনে মামলা করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপশহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বলেন, গ্রেপ্তারকৃত ঝটিকা শাহীনকে আদালতে হাজির করে তিন দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালে বগুড়ার এক কলেজছাত্রীকে আবাসিক হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ এবং ভিডিও চিত্র ধারণ করে তাকে ব্ল্যাক মেইল করা হয়। ওই ঘটনায় ২০১৮ সালের ৩ অক্টোবর ঝটিকা শাহীনের নামে মামলা হলে তিনি গ্রেপ্তার হন। পরে তাকে যুব শ্রমিক লীগ থেকে বহিষ্কার করা হয়।

সূত্র : কালের কণ্ঠ
এম এন  / ১১ মে

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে