Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৫ জুলাই, ২০২০ , ২১ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.3/5 (29 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১১-২০১৩

বগুড়ায় অর্ধ শত আওয়ামী লীগ নেতাকর্মীর জামায়াতে যোগ


	বগুড়ায় অর্ধ শত আওয়ামী লীগ নেতাকর্মীর জামায়াতে যোগ

বগুড়া, ১১ ডিসেম্বর- বগুড়ায় অর্ধ শতাধিক আওয়ামী লীগ নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে জামায়াতে যোগ দিয়েছে। এই খবরে বগুড়ায় তোলপাড় শুরু হয়েছে।

বুধবার বিকেলে আনুষ্ঠানিকভাবে বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সেক্রেটারি আবদুস সালাম মানিক, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, সহসভাপতি ডালিম হোসেনসহ এলাকার বিভিন্ন পর্যায়ের অর্ধশতাধিক নেতাকর্মী আওয়ামী লীগ ত্যাগ করে জামায়াতের নীতি আদর্শ কর্মসূচি ও কর্মপদ্ধতিতে অনুপ্রাণিত হয়ে আনুষ্ঠানিকভাবে যোগ দেন।

স্থানীয় এরুলিয়া বাজারে এই যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া সদর জামায়াতের নায়েবে আমির সুলতান আলী। এরুলিয়া ইউনিয়ন জামায়াতের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে বক্তব্য দেন এরুলিয়া ইউপি সদস্য আবদুর রাজ্জাক, ওলামা মাশায়েখ কমিটির সভাপতি মাওলানা ইব্রাহিম খলিল, ৭ নং ওয়ার্ড জামায়াতের সভাপতিমতিয়ার রহমান বাদল, শাকিল প্রমুখ।

স্থানীয় আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান, দেলোয়ার হোসেন, রনি মিয়া, সোহাগ হোসেন, হিরু শেখ, নজরুল ইসলামসহ ইউনিয়নের ৫৫ জন নেতাকর্মী আওয়ামী লীগ থেকে পদত্যাগ করে শপথ নিয়ে জামায়াতে যোগ দেন এবং জামায়াতের সহযোগী সদস্য ফরম পুরনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জামায়াতে যোগ দেয়ার ঘোষণা দেন। এ সময় স্থানীয় জামায়াত-শিবিরের নেতা কর্মীরা তাদর ফুল দিয়ে বরণ করে নেন এবং শুভেচ্ছা জানান।

জামায়াতে যোগদানকারী এরুলিয়া ইুউনিয়ন আওয়ামী লীগের আওয়ামী লীগ সভাপতি আবদুস সালাম মানিক বলেন, “জামায়াতের আদর্শে অনুপ্রাণিত হয়ে স্বেচ্ছায় যোগ দিয়েছি। এতদিন আমরা ভুল পথে ছিলাম। আজ থেকে আল্লাহর নামে শপথ নিয়ে ইসলামী আদর্শে নিজেদের জীবন এবং সমাজকে পরিবর্তনের আন্দোলনে যোগ দিয়ে নিজেদের সৌভাগ্যবান মনে করছি।”

এরুলিয়া ইউনিয়ন জামায়াতের সভাপতি শফিকুল ইসলাম জানান, আওয়ামী লীগে যেসব নেতাকর্মী জামায়াতের আদর্শে অনুপ্রাণিত হয়ে যোগ দিয়েছেন আজ থেকে তারা আমাদের দ্বীনি ভাই। তাদের প্রতি আমাদের শুভ কামনা এবং শুভেচ্ছা।

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে