Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০ , ১৭ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৪-২০২০

শ্বাসকষ্ট নিয়ে ঢাকা থেকে শ্বশুরবাড়িতে গিয়ে মারা গেলেন জামাই

শ্বাসকষ্ট নিয়ে ঢাকা থেকে শ্বশুরবাড়িতে গিয়ে মারা গেলেন জামাই

ঝিনাইদহ, ১৪ মে- ঝিনাইদহের কালীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে শুকুর আলী (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির সর্দি-কাশি ও শ্বাসকষ্ট ছিল। এছাড়া তিনি ডায়াবেটিস রোগে ভুগছিলেন।

বুধবার দিবাগত রাত ১২টার দিকে ঢাকা থেকে এসে কালীগঞ্জ পৌরসভার কাশিপুর স্টেশনপাড়ার শ্বশুরবাড়িতে ওঠেন তিনি। এরপর বৃহস্পতিবার (১৪ মে) ভোরে মারা যান।

মৃত শুকুর আলী একই উপজেলার ঘোপপাড়া গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে। তিনি ঢাকার সিটি গ্রুপের সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন।

শুকুর আলীর ছোট ভাই খাইরুল ইসলাম জানান, তারা দুই ভাই একসঙ্গে ঢাকায় সিটি গ্রুপে কাজ করতেন। তার ভাই দীর্ঘদিন ডায়াবেটিস রোগে ভুগছিলেন। হঠাৎ গত শুক্রবার তিনি জ্বরে আক্রান্ত হন। এরপর রোববার ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে বুধবার রাত ২টায় অ্যাম্বুলেন্সে কালীগঞ্জ নিয়ে আসেন। এরপর ভোর ৫টার দিকে মারা যান।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন উপজেলা জামে মসজিদের খতিব মওলানা রুহুল আমিন সৌরভের নেতৃত্বে ইমামদের আট সদস্যের একটি দল। তারা গোসলসহ দাফন কাফনের যাবতীয় কাজ করেন।

তবে তাদের অভিযোগ এ কাজে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার কথা থাকলেও তা পাননি। যে কারণে মৃত ব্যক্তির দাফন কাফনে বেশ বেগ পেতে হয়েছে।

মৃত শুকুর আলীর শ্যালক কাশিপুর গ্রামের আব্দুর রহমান জানান, শুকুর আলী আগে থেকেই ডায়াবেটিসে ভুগছিলেন। বুধবার রাতে তিনি ঢাকা থেকে তাদের বাসায় আসেন। সঙ্গে তার ছোট ভাই খাইরুল ইসলামও ছিলেন। সকালে তাকে যশোরে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই মারা গেছেন। সকালে হাসপাতাল থেকে কয়েকজন এসে নমুনা সংগ্রহ করে নিয়ে গেছেন বলে জানান।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. সুলতান আহমেদ জানান, খবর পাওয়ার পর করোনা উপসর্গে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৪ মে

ঝিনাইদহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে