Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১১ জুলাই, ২০২০ , ২৭ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৫-২০২০

লকডাউনে হাওর দখল নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, গ্রেফতার ২৭

লকডাউনে হাওর দখল নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, গ্রেফতার ২৭

সিলেট, ১৫ মে- করোনাভাইরাসের সংক্রমণ বাড়ায় সিলেটসহ দেশজুড়ে চলছে লকডাউন। এ কারণে কর্মহীন মানুষ ঘরে বসে অলস সময় পার করছেন। এজন্য সিলেটে বেড়েছে পারিবারিক কলহ ও সংঘর্ষের ঘটনা।

শুক্রবার (১৫ মে) দুপুরে সিলেটের গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের নিয়াগুল হাওর দখলকে কেন্দ্র করে শনিরগ্রামে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

হাওর দখলকে কেন্দ্র করে সংঘর্ষের সংবাদ পেয়ে থানা ওসি আব্দুল আহাদের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়। কিন্তু উভয় পক্ষ পুলিশের অনুরোধ উপেক্ষা করে সংঘর্ষে লিপ্ত হয়। একপর্যায়ে বড় ধরনের রক্তপাত ও সংঘাত এড়াতে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে। ১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পরে ঘটনাস্থলে অভিযান চালিয়ে সংঘর্ষের ঘটনায় জড়িত উভয় পক্ষের মোট ২৭ জনকে গ্রেফতার করে পুলিশ।

সংঘর্ষের ঘটনায় শনিরগ্রামের হাফিজ উল্লাহ এবং আব্দুস সাত্তার বাদী হয়ে পৃথক দুটি মামলা করেন। মামলা দুটির আসামি হিসেবে ২৭ জনকে আদালতে পাঠানো হয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, গোয়াইনঘাটে নিয়াগুল হাওর দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ সুপারের নির্দেশে বিপুল পরিমাণ পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনা পরবর্তী এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। এ ঘটনায় ২৭ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৫ মে

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে