Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০ , ২৩ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৮-২০২০

সুস্থ হয়ে কাজে ফিরেছেন নিউইয়র্কের ৫ হাজারের বেশি পুলিশ

সুস্থ হয়ে কাজে ফিরেছেন নিউইয়র্কের ৫ হাজারের বেশি পুলিশ

নিউইয়র্ক , ১৮ মে - যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক অঙ্গরাজ্যের ৫ হাজারের বেশি পুলিশ সদস্য কোভিড-১৯ থেকে সুস্থ হয়ে কাজে ফিরেছেন। নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের করোনাভাইরাস নিয়ে করা প্রাত্যহিক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে যে, নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের ৫ হাজার ৪৫৭ জন সদস্য করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন।

তারা ইতোমধ্যেই পুরোদমে কাজে ফিরেছেন। এখন পর্যন্ত নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের ৫ হাজার ৬৪৮ সদস্যের দেহে করোনা শনাক্ত করা হয়েছে।

তবে এখনও অসুস্থ রয়েছেন ১৪৯ পুলিশ সদস্য। এর মধ্যে ১১১ জন পোশাকধারী এবং ৩৮ জন বেসামরিক সদস্য।

রেস্টুরেন্ট, বার, সুপারমার্কেট, সেলুন এবং বিভিন্ন স্থানে নিজেদের দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হচ্ছে পুলিশ সদস্যরা।

তারা লোকজনকে করোনা সম্পর্কে সচেতন করছেন এবং প্রশাসনের জারি করা নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।

এখন পর্যন্ত বিশ্বের ২১৩টি দেশ ও অঞ্চলে প্রাণঘাতী করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। তবে করোনায় আক্রান্ত ও মৃত্যুতে সব দেশকে ছাড়িয়ে শীর্ষ অবস্থানে রয়েছে যুক্তরাষ্ট্র।

দেশটির ৫০টি অঙ্গরাজ্যেই করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। তবে এখন পর্যন্ত করোনায় সবচেয়ে বিপর্যস্ত নিউইয়র্ক অঙ্গরাজ্য। সেখানে অন্যান্য অঙ্গরাজ্যের তুলনায় আক্রান্ত ও মৃত্যু সবচেয়ে বেশি।

নিউইয়র্কে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৩ লাখ ৫৯ হাজার ৮৪৭ জন। অপরদিকে মারা গেছে ২৮ হাজার ৩২৫ জন। সেখানে করোনার অ্যাক্টিভ কেস ২ লাখ ৭০ হাজার ৯৯টি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৮ মে

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে