Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১১ জুলাই, ২০২০ , ২৬ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৮-২০২০

ট্রেন থামিয়ে তেল চুরির সময় চালকসহ তিনজন ধরা

ট্রেন থামিয়ে তেল চুরির সময় চালকসহ তিনজন ধরা

দিনাজপুর, ১৮ মে - দিনাজপুরের পার্বতীপুরে তেলবাহী ট্রেন থামিয়ে ইঞ্জিন থেকে তেল চুরির সময় চালকসহ তিনজনকে হাতেনাতে আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)। রোববার (১৭ মে) বিকেলে পার্বতীপুর-ফুলবাড়ী রেলপথের হলদীবাড়ী রেলগেট এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২১০ লিটার ডিজেল জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- শহরের রহমত নগর মহল্লার এরশাদ আলীর ছেলে ট্রেনের চালক (লোকোমাস্টার) মো. সেলিম, পাওয়ার হাউজ কলোনির আনছার আলীর ছেলে সহকারী চালক মো. উজ্জল হোসেন, চোরাই তেলের ব্যবসায়ী পাওয়ার হাউজ কলোনির তোফাজ্জল হোসেনের ছেলে মো. হাছান আলী।

পার্বতীপুর রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) পরিদর্শক এমদাদুল হক জানান, রেলওয়ে গোয়েন্দা বিভাগের তথ্য অনুযায়ী আরএনবি, গোয়েন্দা বিভাগ ও নিরস্ত্র শাখা পার্বতীপুর স্টেশনের কাছে অবস্থান নেয়। বিকেল ৪টার দিকে পার্বতীপুর স্টেশনে ঢোকার আগ মুহূর্তে হলদিবাড়ী রেলগেট এলাকায় ট্রেনটি থামিয়ে ইঞ্জিন থেকে তেল সরাতে শুরু করেন চালক ও তার সহকারী। এ সময় চুরি করা তেলের ক্রেতা হাছান আলীকে ধাওয়া করে এবং সহকারী চালক উজ্জল ও চালক সেলিমকে ইঞ্জিনের নিচ থেকে আটক করেন আরএনবি সদস্যরা।

পার্বতীপুর ডিজেল সেডের লোকো ইনচার্জ কাফী উল আলম বলেন, তেলবাহী বিটিও ট্রেনটি খুলনা থেকে পার্বতীপুর আসছিল। লোকোমাস্টার হোসেন মো. সেলিম ও সহকারী লোকোমাস্টার উজ্জ্বল হোসেন ঈশ্বরদী থেকে ট্রেন চালিয়ে আসছিলেন। ইঞ্জিন থেকে তেল চুরি করার সময় তাদের হাতেনাতে আটক করা হয়েছে। এ ঘটনায় রেলওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৮ মে

দিনাজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে