Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৪ জুলাই, ২০২০ , ২০ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২০-২০২০

আল্লাহর কাছে ক্ষমা চাই আমাদের সকল ভুলভ্রান্তির জন্য : সাকিব

আল্লাহর কাছে ক্ষমা চাই আমাদের সকল ভুলভ্রান্তির জন্য : সাকিব

ঢাকা, ২০ মে- আজ রাতটি পবিত্র শবে কদরের। লাইলাতুল কদরের এই রাতটি মুসলিম সম্প্রদায়ের কাছে অনেক ফজিলতপূর্ণ ও বরকতময়। এই রাতে মহান আল্লাহ বান্দাদের প্রতি বিশেষ দৃষ্টি দেন। মুমিন বান্দারা ক্ষমাপ্রার্থনা ও শান্তি-সমৃদ্ধি কামনায় প্রার্থনা করেন মহান রবের কাছে।

বর্তমানে করোনাভাইরাসের থাবায় বিপর্যস্ত পুরো বিশ্ব। উন্নত দেশগুলোও পেরে উঠছে না প্রাণঘাতী এই ভাইরাসের সঙ্গে। তাই মহান সৃষ্টিকর্তার কাছে আশ্রয় প্রার্থনা করছেন বিশ্বাসীরা। তিনিই পারেন এই মহাবিপদ থেকে উদ্ধার করতে।

এমন দুর্যোগময় মুহূর্তে ফজিলতপূর্ণ এই রাতের উসিলায় আমরা যেন আল্লাহর দরবারে নিজেদের ভুলভ্রান্তির জন্য ক্ষমা চেয়ে নেই, সেই আহ্বান জানালেন বাংলাদেশ তথা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে সাকিব এমন আহ্বান জানিয়েছেন সবাইকে।

সাকিব লিখেছেন, ‘পবিত্র এই রাতটিতে আমরা সর্বশক্তিমান আল্লাহর কাছে ক্ষমা চাই আমাদের সকল ভুলভ্রান্তির জন্য। করোনাভাইরাস মহামারির এই ক্রান্তিকালে সর্বশক্তিমানের কাছে ক্ষমাপ্রার্থনা আমাদের জন্য আরও গুরুত্বপূর্ণ। তাই পবিত্র এই রাতে আমরা পরম করুণাময়ের কাছে ক্ষমাপ্রার্থনা করি এবং সুন্দর একটি ভবিষ্যতের কামনা করি।’

প্রসঙ্গত, কদিন আগেই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন সাকিব। করোনার এই সময়টায় তিনি স্ত্রী সন্তানদের সঙ্গে আছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকেই সাকিব আল হাসান ফাউন্ডেশনের মাধ্যমে অসহায়-দুস্থদের সাহায্য করে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২০ মে

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে