Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ জুলাই, ২০২০ , ২৪ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৪-২০২০

চিলিতে একদিনেই সাড়ে ৩ হাজারের বেশি আক্রান্ত

চিলিতে একদিনেই সাড়ে ৩ হাজারের বেশি আক্রান্ত

সান্তিয়াগো, ২৪ মে - লাতিন আমেরিকার দেশ চিলিতে করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছেই। দেশটিতে নতুন করে আরও সাড়ে তিন হাজারের বেশি মানুষ প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছে।

চিলির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, নতুন করে ৩ হাজার ৫৩৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। ফলে দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৬৫ হাজার ৩৯৩।

গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে আরও ৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। ফলে এখন পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৬৭৩ জন।

চিলিতে ইতোমধ্যেই করোনা থেকে সুস্থ হয়ে উঠেছে ২৬ হাজার ৫৪৬ জন। দেশটিতে বর্তমানে করোনার অ্যাক্টিভ কেস ৩৮ হাজার ১৭৪। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় রয়েছে আরও ১ হাজার ৬২ জন।

এদিকে লাতিন আমেরিকার দেশগুলোর মধ্যে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত ও মৃত্যুতে শীর্ষে রয়েছে ব্রাজিল। দেশটিতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৬ হাজার ৫০৮ জন প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছে।

ফলে এখন পর্যন্ত সেখানে আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৪৭ হাজার ৩৯৮। অপরদিকে দেশটিতে একদিনেই আরও ৯৬৫ জনের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের হিসাব অনুযায়ী, দেশটিতে গত ২৪ ঘণ্টায় মারা গেছে ৯৬৫ জন। ফলে এখন পর্যন্ত দেশটিতে ২২ হাজার ১৩ জনের মৃত্যু হয়েছে।

ব্রাজিলের পরেই রয়েছে পেরু। অপরদিকে লাতিন আমেরিকায় করোনায় আক্রান্ত ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে রয়েছে চিলি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৪ মে

দক্ষিণ আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে