Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৫ আগস্ট, ২০২০ , ২১ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৬-২০২০

ঈদের দিন বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল ছেলেরা

ঈদের দিন বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল ছেলেরা

জয়পুরহাট, ২৬ মে - জয়পুরহাটে ছিরাতুন্নেছা (৮০) নামে এক বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে যাওয়ার অভিযোগে তার তিন ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। ঈদের দিন সোমবার (২৫ মে) রাস্তায় অচল প্রায় বৃদ্ধাকে আহাজারি করতে দেখে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে রাতে জয়পুরহাট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সেফ হোমে রেখে আসে।

বৃদ্ধা ছিরাতুন্নেছা জয়পুরহাট পৌর শহরের জানিয়ার বাগান এলাকার মৃত নূর মোহাম্মদ মোল্লার স্ত্রী।

এদিকে রাতেই ওই বৃদ্ধার পক্ষে তার নাত-বৌ শিল্পী আক্তার বাদী হয়ে শ্বশুর ও চাচা শ্বশুরদের বিরুদ্ধে মামলা করেন। পরে বৃদ্ধার তিন ছেলেকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন- ওই এলাকার মৃত নূর মোহাম্মদ মোল্লার ছেলে আব্দুর রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন ও মোজ্জামেল হক।

জয়পুরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতাররা কৌশলে তাদের মায়ের নামের সব জমি লিখে নেন। এরপর থেকে বৃদ্ধা মায়ের ভরণপোষণে অবহেলা, তাকে গালমন্দ-মানসিক নির্যাতনসহ তার প্রতি চরম অমানবিক আচরণ করতে থাকেন। একপর্যায়ে মায়ের ভরণপোষণ কোনো ছেলেই আর গ্রহণ করবেন না বলে সিদ্ধান্ত নেন। ফলে সোমবার সকালে তারা জয়পুরহাট-আক্কেলপুর সড়কের পাশে বৃদ্ধা মা ছিরাতুন্ন্ছোকে ফেলে রেখে চলে যান। পরে ৯৯৯ নম্বরে স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে উদ্ধার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৬ মে

জয়পুরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে