Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ , ২৫ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-৩০-২০২০

ঘরে বসেই কাজ চালাচ্ছেন দীপিকা

ঘরে বসেই কাজ চালাচ্ছেন দীপিকা

মুম্বাই, ৩০ মে - করোনাভাইরাসের জন্য সারা দেশে লকডাউন। প্রায় অচল হয়ে আছে গোটা ভারত। এমন সময় বন্ধ রয়েছে সবরকম শুটিং।

সিনেমার কাজও বন্ধ। মুক্তিও পাচ্ছে না কোনো সিনেমা। এ অবস্থায় তারকারা সবাই ঘরে বসে আছেন। কিন্তু তার মধ্যেই অনেকে কাজ চালিয়ে নিচ্ছেন। এবার ওয়ার্ক ফ্রম হোম শুরু করলেন দীপিকা পাড়ুকোন।

অনলাইনে স্ক্রিপ্টের ন্যারেশন শুনছেন নায়িকা। ফিল্মমেকারদের সঙ্গে অনলাইনেই মিটিং সারছেন। একেবারে প্রফেশনাল অভিনেত্রীর মতোই কাজ করছেন দীপিকা।

ডিজিটাল দুনিয়ায় ভার্চুয়াল কাজ করছেন তিনি। আগামীতে যে সিনেমার কাজ তিনি ধরে ফেলেছিলেন সেগুলির নানা ধরনের ন্যারেশন শুনছেন। তার সঙ্গে নতুন পরিচালকদের কাছ থেকে স্ক্রিপ্টের ন্যারেশন শুনছেন।

যদি লকডাউন না থাকত, তবে এই সময় শ্রীলঙ্কায় থাকার কথা ছিল দীপিকার। শকুন বাত্রার পরের ছবির শুটিং করতেন। তারই সঙ্গে অভিনয় করার কথা ছিল সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডের।

অন্যদিকে, লকডাউনের সময় সবচেয়ে সহজ কাজটা বেছে নিয়েছেন রণবীর সিং। দীপিকা পাড়ুকোন সম্প্রতি সাংবাদিক রাজীব মাসান্দের সঙ্গে হ্যাংআউটে একটি ইন্টারভিউ সারেন। সেখানেই এই তথ্য ফাঁস করেছেন রণবীর ঘরনি।

দীপিকার কথায়, 'আমাকে বলতেই হচ্ছে এইরকম পরিস্থিতি রণবীরের জন্য সবচেয়ে সহজ। ও দিনে কমপক্ষে ২০ ঘন্টা ঘুমোচ্ছে। যার ফলে আমার কাছে অফুরন্ত সময় রয়েছে। আমি যা ইচ্ছা হচ্ছে সেটাই করছি’।

তাহলে বাকি চারঘন্টা কী করছেন রণবীর? দীপিকা বলেন, আমরা সিনেমা দেখছি, খাচ্ছি, ব্যায়াম করছি। দারুণ মজায় রয়েছে রণবীর। কোনো দাবি নেই, ঝামেলা নেই, খুব সহজেই হ্যান্ডেল করা যাচ্ছে।

এন এইচ, ৩০ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে