Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ জুলাই, ২০২০ , ২২ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-৩০-২০২০

রাজাপুরে পুলিশকে কুপিয়ে জখম, গ্রেফতার ৪

রাজাপুরে পুলিশকে কুপিয়ে জখম, গ্রেফতার ৪

ঝালকাঠি, ৩০ মে - ঝালকাঠির রাজাপুর উপজেলায় অভিযানে যাওয়া পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) কুপিয়ে জখম করেছে মাদক কারবারিরা। এ ঘটনায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করেছে র্যাব ও পুলিশ।

গ্রেফতার চারজন হলেন- নাঈম হাওলাদার (২০), সাগর হাওলাদার (২৮), অনিক জোমাদ্দর (২৪) ও আব্দুল্লাহ আল জাহেদ (২০)।

পুলিশ জানায়, উপজেলার গালুয়ার কাটাখালী নামক স্থানে মাদকদ্রব্য বেচা-কেনার খবর পেয়ে শুক্রবার (২৯ মে) বিকেলে অভিযানে যান রাজাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) খোকন হাওলাদারের নেতৃত্বে পুলিশের একটি টিম। মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে চাইলে বাধার মুখে পড়ে। তখন তারা সাথে থাকা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এসআই খোকনের ডান হাতে আঘাত করে। এতে এসআই খোকন রক্তাক্ত হন। তাকে উদ্ধার করে প্রথমে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়।

এ ঘটনায় শনিবার (৩০ মে) দুপুরে পুলিশের ওপর হামলা ও অস্ত্র আইনে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামি রেখে রাজাপুর থানায় মামলা দায়ের হয়।

ঘটনার পর অভিযান চালিয়ে নাঈম ও সাগরকে গ্রেফতার করে রাজাপুর থানা পুলিশ। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়। সাগর হাওলাদার উপজেলার কাটাখালী এলাকার রতন হাওলাদারের ছেলে এবং নাঈম কানুদাসকাঠি এলাকার শাহদাত হাওলাদারের ছেলে।

অন্যদিকে র‌্যাবের একটি দল শনিবার দুপুরে অভিযান চালিয়ে অনিক ও জাহেদকে গ্রেফতার করে। অনিক কানুদাসকাঠি এলাকার শাহ আলম জোমাদ্দারের ছেলে এবং জাহেদ একই এলাকার জোবায়ের আহম্মেদের ছেলে।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন চারজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ৩০ মে

ঝালকাঠি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে