Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০ , ২৩ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০১-২০২০

যাত্রী সঙ্কটে বাংলাদেশ বিমানের দুটি ফ্লাইট বাতিল

যাত্রী সঙ্কটে বাংলাদেশ বিমানের দুটি ফ্লাইট বাতিল

সিলেট, ০১ জুন - দীর্ঘ ৬৯ দিন পর সারা দেশের মতো সিলেটেও চালু হয়েছে বিমান চলাচল। প্রথম দিনে যাত্রী সঙ্কটের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের দুটি ফ্লাইট বাতিল হয়েছে। তবে নির্ধারিত সময়ে প্রায় ৭৫ ভাগ যাত্রী নিয়ে ঢাকায় গেছে ইউএস বাংলা এয়ারলাইনস ও নভোএয়ারের দুটি ফ্লাইট।

সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে জানা গেছে, সোমবার (০১ জুন) দুপুর ১২টা ৪৫ মিনিটে ৩০ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে সিলেটে আসে নভোএয়ারের একটি ফ্লাইট। দুপুর ১টা ৩০ মিনিটে ৩৩ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয় নভোএয়ার। সরকারি নির্দেশনা অনুযায়ী এই ফ্লাইটে ৫১ জন যাত্রী নেয়ার অনুমতি থাকলেও প্রায় ৩৬ জন যাত্রী নিয়ে ঢাকায় যায় বিমানটি।

এদিকে, বেলা ১টা ৫০ মিনিটে ২৯ জন যাত্রী নিয়ে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ইউএস বাংলা এয়ারলাইনসের বিএস ৫৩৫ ফ্লাইট। পরে ৪০ জন যাত্রী নিয়ে ২টা ১০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। সরকারি নির্দেশনা অনুযায়ী ইউএস বাংলার এই ফ্লাইটে ৫৭ জন যাত্রী নেয়ার অনুমতি থাকলেও প্রায় ৪০ জন যাত্রী নিয়ে ঢাকায় যায় উড়োজাহাজটি।

সোমবার সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে চারটি ফ্লাইট যাওয়ার কথা থাকলেও যাত্রী সঙ্কটের কারণে সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের দুটি ফ্লাইট বাতিল হয়। পর্যাপ্ত স্বাস্থ্যবিধি মেনেই প্রথম দিন সিলেটে উড়েছে ফ্লাইটগুলো। এয়ারলাইনসগুলোর পক্ষ থেকে যাত্রীদের সরবরাহ করা হয়েছে গ্লাভস, মাস্কসহ সুরক্ষাসামগ্রী। এয়ারলাইনসগুলোকে সার্বিক সহযোগিতা করেছে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ।

এ ব্যাপারে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বলেন, সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে সন্তোষজনক যাত্রী নিয়ে দুটি ফ্লাইট সোমবার ঢাকায় ছেড়ে গেছে। যাত্রীদের সুরক্ষার ব্যাপারে এয়ারলাইনসগুলোর পাশাপাশি বিমানবন্দর কর্তৃপক্ষ সার্বিক সহযোগিতা করেছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০১ জুন

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে