Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১২ আগস্ট, ২০২০ , ২৮ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০২-২০২০

আবারো চাঁদপুর বন্দর কর্মকর্তা পরিবর্তন!

আবারো চাঁদপুর বন্দর কর্মকর্তা পরিবর্তন!

চাঁদপুর, ২ জুন- তৃতীয় দিনেরমতো চাঁদপুর লঞ্চ টার্মিনালে যাত্রীদের উপচেপড়া ভিড় ছিল। মঙ্গলবার ভোর থেকে দুপুর পর্যন্ত রাজধানী ঢাকার উদ্দেশ্যে বেশ কয়েকটি লঞ্চ যাত্রী নিয়ে চাঁদপুর টার্মিনাল ত্যাগ করেছে। এ সময় লঞ্চগুলোতে স্বাস্থ্যবিধি মেনে যাত্রীদের অবস্থান করতে দেখা যায়নি। আবারো চাঁদপুর বন্দর কর্মকর্তা পরিবর্তন করেছে বিআইডব্লিউটিএ।

মঙ্গলবার ভোর থেকে দুপুর একটা পর্যন্ত ৮টি লঞ্চ রাজধানী সদরঘাটের উদ্দেশ্যে চাঁদপুর লঞ্চ টার্মিনাল ত্যাগ করেছে। প্রথম দিকে এসব লঞ্চের কয়েকটিতে স্বাস্থ্যবিধি মেনে যাত্রীদের প্রবেশ করতে দেখা গেলেও পরে বাড়তি যাত্রীর চাপের কারণে তা আর সম্ভব হয়ে উঠেনি। ঢাকা-চাঁদপুর নৌপথে যাত্রী চাপ অব্যাহত থাকলেও বিপরিত চিত্র দেখা গেছে, চাঁদপুর-নারায়ণগঞ্জ নৌপথে যাত্রী চাপ নেই বললেই চলে।

এদিকে করোনা পরিস্থিতির প্রথমদিন স্বাস্থ্যবিধি না মেনে যাত্রী নিয়ে লঞ্চ চলাচল করায় বন্দর কর্মকর্তা আব্দুর রাজ্জাককে অব্যাহতি দেওয়া হয়। তার স্থলে নিয়োগ দেওয়া হয়েছিল আবুল বাসার মজুমদার নামে একজনকে। মাত্র দুইদিনের মাথায় তাকেও পরিবর্তন করা হয়। মঙ্গলবার দুপুরে চাঁদপুর বন্দর কর্মকর্তা হিসেবে কাউসারুল আলম নামে নতুন করে আরেকজনকে নিয়োগ দেওয়া হয়েছে।     

অন্যদিকে চাঁদপুর লঞ্চ টার্মিনালে ব্যক্তি উদ্যোগে জীবাণুনাশক একটি ট্যানল স্থাপন করা হয়েছে। জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল এটি স্থাপনে সহযোাগিতা করেন।

সূত্র: কালের কন্ঠ

আর/০৮:১৪/২ জুন

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে