Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ জুলাই, ২০২০ , ২৪ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৩-২০২০

করোনামুক্ত আরও ৩০ পুলিশ, আক্রান্ত বেড়ে ৫৫০৭

করোনামুক্ত আরও ৩০ পুলিশ, আক্রান্ত বেড়ে ৫৫০৭

ঢাকা, ০৩ জুন- নতুন করে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন আরও ৩০ পুলিশ সদস্য। এতদিন তারা কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এ নিয়ে সুস্থ হলেন মোট ২ হাজার ১০৬ জন। এদিকে বুধবার পর্যন্ত পুলিশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৫ হাজার ৫০৭ জনে দাঁড়িয়েছে। 

পুলিশ সদর দপ্তর ও ডিএমপি সূত্র জানায়, আইইডিসিআরের চিকিৎসা প্রটোকল অনুযায়ী সেরে ওঠা পুলিশ সদস্যদের পরপর দু’বার কভিড-১৯ পরীক্ষা করা হয়। দু’বারই কভিড-১৯ নেগেটিভ আসায় চিকিৎসকরা তাদের করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে ছাড়পত্র দেন। হাসপাতাল ত্যাগ করার সময় বরাবরের মতোই করোনা প্রতিরোধের এই সম্মুখযোদ্ধাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। 

একক পেশা হিসেবে এখন পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন পুলিশ সদস্যরা। এরইমধ্যে সুস্থ হয়ে উঠেছেন তাদের এক তৃতীয়াংশ। চলমান করোনাযুদ্ধে এখন পর্যন্ত পুলিশের ১৬ সদস্যের মৃত্যু হয়েছে। সর্বশেষ সোমবার মারা যান ঢাকা মহানগর পুলিশের পল্লবী জোনের সিভিল স্টাফ নিরোদ চন্দ্র মন্ডল (৫২)।

সূত্র : সমকাল
এম এন  / ০৩ জুন

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে