Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০ , ২১ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৬-২০২০

যশোরে করোনায় প্রাণ গেল মুক্তিযোদ্ধার

যশোরে করোনায় প্রাণ গেল মুক্তিযোদ্ধার

যশোর, ০৬ জুন- যশোরের অভয়নগরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আমির হোসেন (৮০) নামে এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। অভয়নগরে করোনায় আক্রান্ত কোনো ব্যক্তির মৃত্যুর ঘটনা এটাই প্রথম।

শনিবার (৬ জুন) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বিষয়টি নিশ্চিত করেছেন। আমির হোসেন উপজেলা পরিষদ সংলগ্ন গুয়াখোলা গ্রামের বাসিন্দা।

স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ড সূত্র জানায়, মুক্তিযুদ্ধকালীন একজন সংগঠক ছিলেন আমির হোসেন। তিনি ১৯৭৫ পরবর্তী সময়ে উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হন। কয়েক যুগ ধরে নওয়াপাড়া ইনস্টিটিউটের সভাপতি ছিলেন তিনি। এছাড়া অভয়নগরে রোটারি ক্লাবের প্রতিষ্ঠাতাদের মধ্যে একজন অন্যতম সদস্য ছিলেন আমির হোসেন।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম এম মাহামুদুর রহমান রিজভী জানান, অভয়নগরে এই প্রথম করোনা পজিটিভ নিয়ে আমির হোসেন নামে এক মুক্তিযাদ্ধা মারা গেলেন। শুক্রবার রাতে তার করোনা পজিটিভের রিপোর্ট পাওয়া যায়। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

তিনি আরও জানান, শনিবার সন্ধ্যায় উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা গ্রামে মৃতের পরিবারের সদস্য, করোনা দাফন কমিটি, পুলিশ ও সাংবাদিকদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। এ পর্যন্ত অভয়নগরে মোট ১৬ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৬ জুন

যশোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে