Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০ , ২১ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৭-২০২০

চাঁদপুরে আলোচিত শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি গ্রেপ্তার

চাঁদপুরে আলোচিত শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি গ্রেপ্তার

চাঁদপুর, ৭ জুন- চাঁদপুরের মেঘনার দুর্গমচরে আলোচিত শিশু ধর্ষণ ও হত্যা মামলার অন্যতম আরেক আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে গাজীপুরের টঙ্গী শিল্পাঞ্চল এলাকায় আত্মগোপনে থাকা সেলিম মিয়া নামে এই আসামিকে উপ-পরিদর্শক মো. রেজাউল করিমের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।

২০১৭ সালের ২২ ডিসেম্বর শিশুটিকে সংঘবদ্ধ ধর্ষণ করে শ্বাসরোধ করে হত্যার পর বাগানে লাশ ফেলে রাখে। পরে শিশুটির বাবা থানায় একটি মামলা দায়ের করেন। দীর্ঘ একবছর এই মামলার কোনো অগ্রগতি না হওয়ায় জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমানের নির্দেশে তা গোয়েন্দা পুলিশে হস্তান্তর করা হয়। ফলে এই মামলার নতুন করে তদন্ত কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয় উপ-পরিদর্শক মো. রেজাউল করিমকে। চলতি বছর মামলাটি হাতে পাওয়া মাত্র গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা শরীয়তপুর থেকে প্রথমে নান্নু চৌকিদার নামে একজনকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তিতে আরো তিনজনের নাম বেরিয়ে আসে। এ সময় আসামি নান্নু চৌকিদারসহ অন্যরা শিশুটিকে ধর্ষণ ও হত্যার বর্ণনা দিয়ে আদালতে জবানবন্দি দেয়।

চাঁদপুরে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়ুয়া জানান, আসামি সেলিম মিয়ার মুঠোফোন ট্রেকিং করে তার গতিবিধি পর্যবেক্ষণ করা হয়। দীর্ঘদিন ধরে এমন প্রক্রিয়া চলার পর রবিবার সকালে নিশ্চিত হওয়া যায়, সেলিম মিয়া (২১) গাজীপুরের টঙ্গী শিল্পাঞ্চল এলাকার একটি পোশাক কারখানায় চাকরি করছে। এরমধ্যে এই ঈদে আসামি বরিশালে যায়। পরে গত শনিবার তার কর্মস্থলে ফিরে আসে। তথ্যপ্রযুক্তির ব্যবহার আর গোপন সূত্রে নিশ্চিত হওয়ার পরই সেখানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। চাঁদপুরে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, এই মামলার অন্য দুই আসামি জালাল হাওলাদার ও সিদ্দিক মিয়াকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সূত্র : কালের কণ্ঠ
এম এন  / ০৭ জুন

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে