Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১০ আগস্ট, ২০২০ , ২৫ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.3/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১০-২০২০

সুনামগঞ্জে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কঠোর অবস্থানে প্রশাসন

সুনামগঞ্জে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কঠোর অবস্থানে প্রশাসন

সুনামগঞ্জ, ১১ জুন - সুনামগঞ্জে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসের আক্রান্ত রোগীর সংখ্যা। রেড জোনের আওতায় সুনামগঞ্জের নাম থাকলেও এখন কোনো নির্দেশনা পায়নি জেলা প্রশাসন। তবে মানুষকে সচেতন ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন।

বুধবার (১০ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়াবাজার, গোবিন্দগঞ্জ ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলাবাজারে মাস্ক না পরায় ১১ জনকে জরিমানা করা হয়। দুপুরে উপজেলার বাজারগুলোতে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জহিরুল আলম। এ সময় স্বাস্থ্যবিধি যথাযথ অনুসরণ না করা এবং মাস্ক না পরায় ৮ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জহিরুল আলম বলেন, আমরা জনস্বার্থে জরুরি প্রয়োজনে বাজারে আসা সবাইকে স্বাস্থ্যবিধি অনুসরণ ও মাস্ক পরে নিরাপদ দূরত্ব বজায় রেখে চলাচলের অনুরোধ করেছি। আজ অভিযান পরিচালনা করে যারা মাস্ক পরেননি এবং স্বাস্থ্য বিধি মানেননি এমন ১১ জনকে জরিমানা করা হয়েছে।

এদিকে, সুনামগঞ্জে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে; যা বুধবার পর্যন্ত দাঁড়িয়েছে ৩৫০ জনে। করোনায় জেলায় প্রাণ হারিয়েছেন তিনজন এবং সুস্থ হয়েছেন ৮৭ জন।

সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম বলেন, করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে প্রশাসনের কর্মকর্তারা মাঠে রয়েছেন। স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করছি আমরা। স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে আরও কঠোর অবস্থানে যাচ্ছি আমরা।

তিনি আরও বলেন, সুনামগঞ্জকে রেড জোন ঘোষণা করা হলেও এ বিষয়ে আমাদের এখনও কোনো নির্দেশনা দেয়া হয়নি। নির্দেশনা পেলে আমরা সেই মোতাবেক কাজ করব।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১১ জুন

সুনামগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে