Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ , ২৬ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৯-২০২০

রান্নাঘর থেকে পু‌লি‌শ কনস্টেবলের গলাকাটা লাশ উদ্ধার

রান্নাঘর থেকে পু‌লি‌শ কনস্টেবলের গলাকাটা লাশ উদ্ধার

গাজীপুর, ১৯ জুন- গাজীপুর মহানগরী‌র এক‌টি বাসা থেকে এক পু‌লিশ কনস্টেবলের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে নগরীর পশ্চিম বিলাশপুর এলাকার বাসা থেকে রবিউল আউয়ালের (২২) লাশ উদ্ধার করা হলেও শুক্রবার তা জানাজানি হয়।

রবিউল ওই এলাকার মুক্তিযোদ্ধা আব্দুল জলিল খন্দকারের ছেলে। তিনি কিশোরগঞ্জ পুলিশ লাইনসে কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

‘মা ও ভাইয়ের মৃত্যুশোক সইতে না পেরে রবিউল নিজের গলা কেটে আত্মহত্যা করেছেন’ বলে পুলিশের ধারণা।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ওসি মুহাম্মদ আলমগীর ভূঞা জানান, প্রায় ৭-৮ মাস আগে বিয়ের আগের দিন হৃদরোগে আক্রান্ত হয়ে রবিউলের বড় ভাই মারা যান। এর কয়েকদিন পর তার মাও হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মা ও ভাইয়ের মৃত্যুতে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন তিনি।

জানুয়ারি মাসে চিকিৎসার জন্য ছুটি নিয়ে গাজীপুরের বাড়িতে যান রবিউল। কয়েকদিন চিকিৎসা শেষে তিনি কর্মস্থলে যোগ দেন। পরে আবারও অসুস্থ হয়ে পড়লে মার্চ মাসে আবার ছুটি নিয়ে বাড়িতে আসেন। তাকে ঢাকার একটি হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হয়। কিন্তু তার মানসিক অবস্থার তেমন উন্নতি না হওয়ায় সম্প্রতি স্বজনরা সেখান থেকে তাকে বাড়িতে নিয়ে যান। ছুটিতে এসে তিনি দীর্ঘদিন কর্মস্থলে অনুপস্থিত ছিলেন।

এদিকে কর্মস্থলে যোগদানের চিঠি পেয়ে বুধবার সকালে তাকে নিয়ে তার বাবা ও ভাই কিশোরগঞ্জে যান। কিন্তু সম্পূর্ণ সুস্থ না হওয়ায় তার পক্ষে কর্মস্থলে যোগদান করা সম্ভব হয়নি।

বুধবার সন্ধ্যায় বাড়ি ফিরে আসেন রবিউল ও তার বাবা-ভাই। বাড়ি ফিরে আসার পর রাত ৮টার দিকে রবিউল তাদের রান্নাঘরে ঢুকে ভেতর থেকে দরজার ছিটকিনি আটকে দেন।

সদর থানার এসআই মো. জহিরুল ইসলাম বলেন, দীর্ঘ সময়েও রবিউলের কোনো সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকজন থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই ঘর থেকে তার গলাকাটা রক্তাক্ত লাশ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি বটি উদ্ধার করা হয়ে‌ছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৯ জুন

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে