Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১২ আগস্ট, ২০২০ , ২৮ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৯-২০২০

র‌্যাব পরিচয়ে চাঁদাবাজির মামলায় টাঙ্গাইলে গ্রেফতার ২

র‌্যাব পরিচয়ে চাঁদাবাজির মামলায় টাঙ্গাইলে গ্রেফতার ২

টাঙ্গাইল, ১৯ জুন- টাঙ্গাইলে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে দায়েরকৃত মামলায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

তাদের বিরুদ্ধে সদর উপজেলার হুগড়া ইউনিয়নের চরহুগড়া গ্রামের এক স্কুলছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে শুক্রবার সকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইল সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের প্রভাত পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি এসএম আতোয়ার রহমান এবং প্রচার সম্পাদক ও দৈনিক জনতার কথা পত্রিকার প্রতিবেদক জহুরুল ইসলাম।

মামলার বাদী সদর উপজেলার চরহুগড়া গ্রামের ওই গৃহবধূ অভিযোগ করেন, তার অষ্টম শ্রেণিপড়ুয়া মেয়েকে স্কুলে যাওয়া-আসার পথে এইক গ্রামের রেকাত মণ্ডলের ছেলে ফারুক হোসেন (২২) উত্ত্যক্ত করে এবং প্রেমের প্রস্তাব দেয়। এ বিষয়ে তার মেয়ে তাদের জানালে তারা ফারুকের বাবা-মাকে বিষয়টি জানান।

তারপরও গত ৩০ মে দুপুরে এক প্রতিবেশীর মাধ্যমে ফারুক তাদের (ওই স্কুলছাত্রী) বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায়। তারা এ প্রস্তাব নাকচ করে দেন। পরদিন ১ জুন আতোয়ার রহমান, জহিরুল ইসলাম, আলমগীর হোসেন ও সবুর মিয়াসহ আরও কয়েকজন ওই ছাত্রীর বাড়িতে গিয়ে নিজেদের র‌্যাব ও সাংবাদিক পরিচয় দেন।

তারা ফারুকের সঙ্গে ওই স্কুলছাত্রীকে বিয়ে দেয়ার জন্য চাপ দেন। বিয়ে না দিলে ওই ছাত্রীর ক্ষতি করবে বলে তার ছবি উঠায় ও ভিডিও করে। একপর্যায়ে তারা ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। এ সময় ওই ছাত্রীর বাবা-মা তাদের দশ হাজার টাকা চাঁদা দেন। তারা বাকি ৪০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠিয়ে দেয়ার কথা বলে চলে আসে।

পরে মেয়ের মা টাঙ্গাইল সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের প্রভাতের জেলা প্রতিনিধি এসএম আতোয়ার রহমান, সহ-সভাপতি মো. আলমগীর হোসেন, যুগ্ম-সম্পাদক ও সাপ্তাহিক ইনতেজার পত্রিকার প্রতিবেদক মো. সবুর মিয়া এবং প্রচার সম্পাদক জহিরুল ইসলামের নামে মামলা করেন।

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, তাদের গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

সূত্র : যুগান্তর
এম এন  / ১৯ জুন

টাঙ্গাইল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে