Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ , ২৭ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২১-২০২০

গাজীপুরে আরো ৯৫ জনের করোনা পজিটিভ

গাজীপুরে আরো ৯৫ জনের করোনা পজিটিভ

গাজীপুর, ২১ জুন- গাজীপুরে স্বাস্থ্যকর্মীসহ আরো ৯৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ৫৯ জনই সিটি করপোরেশন ও সদর উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো দুই হাজার ৯১০ জনে। তারমধ্যে এক হাজার ৮৮২ জনই সিটি করপোরেশন ও সদর উপজেলার এলাকার। গাজীপুরের সিভিল সার্জন ডা. মো. খায়রুজ্জামান শনিবার বিকালে সাংবাদিকদের এসব তথ্য জানান। 

সিভিল সার্জন বলেন, ৫ জন স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ৯৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রয়েছে ৫৯ জনই গাজীপুর সিটি করপোরেশন ও সদর উপজেলা বাসিন্দা। বাকীদের মধ্যে কালিয়াকৈরে ১১ জন, কালীগঞ্জে ৪ জন, কাপাসিয়া ১১ জন ও শ্রীপুরে ১০ জন।  

জেলায় এ পর্যন্ত করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে দুই হাজার ৯১০ জনের। আক্রান্তদের মধ্যে গাজীপুর সিটি করপোরেশন ও সদর উপজেলায় এক হাজার ৮৮২ জন, কালিয়াকৈর উপজেলায় ৩৪০ জন, কালীগঞ্জ উপজেলায় ২২৮ জন, কাপাসিয়া উপজেলায় ১৭৩ জন, শ্রীপুর উপজেলায় ২৮৭ জন রয়েছেন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৩০ জনের।

সূত্র: কালের কন্ঠ

আর/০৮:১৪/২১ জুন

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে