Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ , ২৯ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২১-২০২০

বিদেশি পর্যটকদের জন্য খুলে যাচ্ছে দুবাই

বিদেশি পর্যটকদের জন্য খুলে যাচ্ছে দুবাই

দুবাই, ২২ জুন- বিদেশি পর্যটকদের জন্য আগামী ৭ জুলাই থেকে খুলে যাচ্ছে দুবাই। এছাড়া যাদের কাছে রেসিডেন্সি ভিসা আছে তারা আগামীকাল অর্থাৎ ২২ জুন থেকে দুবাইয়ে যেতে পারবেন। দুবাই কর্তৃপক্ষের বরাতে ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের রোববারের এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।

দুবাই গণমাধ্যম বিভাগ রোববার বলেছে, দুবাইয়ে আসবেন এমন ব্যক্তিরা সম্প্রতি করোনাভাইরাস টেস্টে নেগেটিভ হয়েছেন তা প্রমাণিত হওয়ার সনদপত্র দেখাতে হবে কিংবা পৌঁছানোর পরপরই তাদেরকে দুবাই বিমানবন্দরে করোনা পরীক্ষা মুখোমুখি হতে হবে।

স্থানীয় নাগরিক ও বাসিন্দারা আগামী ২৩ জুন মঙ্গলবার থেকে বিদেশে ভ্রমণের অনুমতি পাবেন বলেও জানিয়েছে দুবাই গণমাধ্যম কার্যালয়। নাগরিক, বাসিন্দা ও পর্যটকদের জন্য দুবাই বিমানবন্দরগুলোতে বা বাইরে যাতায়াতকারীদের জন্য নতুন প্রোটোকল এবং শর্ত ঘোষণার পর এই ঘোষণা আসলো।

স্থানীয় সংবাদমাধ্যম খালিজ টাইমস জানিয়েছে, সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এবং দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম এবং ক্রাউন প্রিন্স শেখ হামদান বিন মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের নির্দেশনা অনুযায়ী এই সিদ্ধান্তগুলো ঘোষণা করেছে দুবাই কর্তৃপক্ষ।

প্রাদুর্ভাব শুরুর পর সংযুক্ত আরব আমিরাতে এখন পর্যন্ত ৪৪ হাজার ৯২৫ জনের দেহে মহামারি নভেল করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৩০২ জন মারা গেছেন। এছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন ৩২ হাজার ৪১৫ জন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২২ জুন

মধ্যপ্রাচ্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে