Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৫ আগস্ট, ২০২০ , ২১ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২২-২০২০

করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য

করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য

নারায়ণগঞ্জ, ২২ জুন- করোনাভাইরাসের সংক্রমণরোধে দায়িত্ব পালনকালে জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের বন্দর পুলিশ ফাঁড়িতে কর্মরত কনস্টেবল মো. রফিকুল ইসলাম (৫৬) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সোমবার (২২ জুন) সন্ধ্যা ৭টায় রাজধানীর ইমপালস হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যুবরণ করেন।

কনস্টেবল মো. রফিকুলসহ সোমবার (২২ জুন) পর্যন্ত বাংলাদেশ পুলিশের ৩১ জন সদস্য চলমান করোনাযুদ্ধে দেশের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে জীবন উৎসর্গ করলেন।

পুলিশ সদর দফতর সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম ১৯৮৬ সালে পুলিশে যোগদান করেন। দীর্ঘ ৩৪ বছরে তিনি পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত ছিলেন।

তিনি ভোলা জেলার চরফ্যাশন থানার আহমেদপুর গ্রামে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অনেক আত্মীয়-স্বজন এবং বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জানাজা এবং অন্যান্য ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

উল্লেখ্য, মহামারি করোনার সম্মুখযোদ্ধা পুলিশের আক্রান্তের সংখ্যা রোববার (২১ জুন) পর্যন্ত দাঁড়িয়েছে ৮ হাজার ৮৭৮ জনে, যা একক পেশা হিসেবে সর্বোচ্চ। তবে জনগণের সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে করোনায় আক্রান্ত হওয়া পুলিশের ৫ হাজার ১৩৩ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২২ জুন

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে