Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ , ২৯ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৪-২০২০

রাখির সন্তান হয়ে জন্মাবেন সুশান্ত, নেবেন খুনের প্রতিশোধ

রাখির সন্তান হয়ে জন্মাবেন সুশান্ত, নেবেন খুনের প্রতিশোধ

মুম্বাই, ২৪ জুন- যে কোনো ইস্যুতে বিতর্ক তৈরি করতে জুড়ি নেই রাখি সাওয়ান্তের। লাইমলাইটে থাকার জন্য প্রতিনিয়ত চেষ্টা করেন তিনি। বহুবার নিজের অদ্ভূত কর্মকাণ্ডের জন্য খবরে এসেছেন বলিউডের ‘ড্রামা কুইন’।

কিন্তু এবার তিনি যা করলেন, তাতে হাসাহাসির বদলে বেশ ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা। কারণ রাখি এবার খবরে আসার জন্য টেনেছেন সুশান্ত সিং রাজপুতকে। অভিনেতাকে নিয়ে রীতিমতো কদর্য মন্তব্য করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন রাখি সাওয়ান্ত। সেখানে তিনি বলেছেন, রাতে তার স্বপ্নে এসেছিলেন সুশান্ত। রাখিকে তিনি বলেন, তিনি রাখির সন্তান হিসেবে জন্ম নেবেন। তারপর তাকে খুনের বদলা নেবেন।

ফিল্ম ইন্ডাস্ট্রি তার থেকে অনেক কিছু কেড়ে নিয়েছে। সেগুলির বদলা নেবেন তিনি। রাখি তার ভাল বন্ধু। তাই পরবর্তী জন্ম তার রাখির গর্ভ থেকেই হবে।

সুশান্তের মৃত্যুর পর তার ভক্তরা ভেঙে পড়েছে। অনেক প্রোডিউসার তার জন্য ক্ষতির সম্মুখীন হয়েছেন। রাখির মাধ্যমে তাদের ভেঙে না পড়ার বার্তা দিয়েছেন সুশান্ত। এমনই বক্তব্য ‘ড্রামা কুইন’-এর।

এমনকী তার দাবি, সুশান্ত নাকি ছবিতে রাখি সাওয়ান্তের আইটেম ডান্স রাখার দাবিও তুলেছেন। শুধু রাখি সাওয়ান্ত কেন? সানি লিওন আর রাখি সাওয়ান্ত দু’জনের আইটেম ডান্স থাকুক এমনই নাকি দাবি স্বপ্নে বলেছেন সুশান্ত।

রাখি আরও বলেছেন, তিনি ভোর চারটে নাগাদ এই স্বপ্ন দেখেছেন। ভোরের স্বপ্ন সত্যি হয়। তাই এই স্বপ্নও সত্যি হবে। রাখির গর্ভে একদিন নিশ্চয়ই জন্ম নেবেন সুশান্ত সিং রাজপুত।

রাখির দাবি, তার মাধ্যমে সুশান্ত কঙ্গনাকেও ধন্যবাদ দিয়েছেন। কারণ তিনি সুশান্তের আত্মহত্যার পর ইন্ডাস্ট্রির বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন। এছাড়া সুশান্ত নাকি এমনও বলছেন, তার ছবি ‘ছিছোঁড়ে’কে সেরা ছবি হিসেবে পুরষ্কৃত করুক ফিল্মফেয়ার কর্তৃপক্ষ।

রাখির এইসব ভিত্তিহীন দাবিতে নেটিজেন ও সুশান্তের ভক্তরা তার তুলোধোনা করেছেন।

এম এন  / ২৪ জুন

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে