Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৮ আগস্ট, ২০২০ , ২৪ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৫-২০২০

বগুড়ায় করোনা আক্রান্ত ২৫১৬, মৃত্যু ৪৩

বগুড়ায় করোনা আক্রান্ত ২৫১৬, মৃত্যু ৪৩

বগুড়া, ২৫ জুন- করোনাভাইরাস সংক্রমণের হটস্পট বগুড়ায় চিকিৎসক, সাংবাদিক ও পুলিশসহ আরও ১০৯ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত ২ হাজার ৫০০ ছাড়াল।

বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা স্বাস্থ্য দপ্তরের নিয়মিত ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

অনলাইনে করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফ করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন। তিনি জানান, নতুন করে ১০৯ জনের দেহে করোনা শনাক্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫১৬ জনে দাঁড়াল। করোনা পজিটিভ ১০৯ জনের মধ্যে বগুড়া সদর উপজেলায় ৭৬ জন, শেরপুরে সাত, শাজাহানপুরে ১০, গাবতলীতে ছয়, কাহালুতে তিন, ধুনটে দুই, শিবগঞ্জে দুই, আদমদীঘি, নন্দীগ্রাম ও সারিয়াকান্দিতে একজন করে নতুন আক্রান্ত হয়েছেন। গতকাল বুধবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট ৪৩ জনের মৃত্যু হয়েছে বলেও ব্রিফিংয়ে জানানো হয়।

বগুড়া জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়ায় বুধবার সরকারি ও বেসরকারি পিসিআর ল্যাব থেকে  ৩৩৪টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৮৮টি নমুনায় ৬৫ জনের পজিটিভ এসেছে। আর বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বগুড়ার ১৪৬টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ৪৪টি।

মোস্তাফিজুর রহমান আরও জানান, এ নিয়ে জেলায় মোট আক্রান্তের মধ্যে বগুড়া সদরেই রয়েছে ১ হাজার ৭৫৩ জন। এ ছাড়া শাজাহানপুরে ১৩১ জন, গাবতলীতে ১৩৫, কাহালুতে ৭১, শেরপুরে ৮৯, সারিয়াকান্দিতে ৬৭, সোনাতলায় ৫৪, শিবগঞ্জে ৬৩, আদমদীঘিতে ২৬, দুপচাঁচিয়ায় ৫২, নন্দীগ্রামে ২৮ এবং ধুনটে ৪৭ জন।

এই চিকিৎসক আরও জানান, বগুড়া পৌরসভার যে ৯ এলাকা রেড জোন ঘোষণা করা হয়েছে, সেখানে আক্রান্তের সংখ্যা বুধবার পর্যন্ত মোট ৪৯৯ জন। এলাকাভিত্তিক এ সংখ্যা হলো, চেলোপাড়ায় ১০১, নারুলীতে ৫৬, নাটাইপাড়ায় ৬০, মালতীনগরে ৬৮,  জলেশ্বরীতলা ৫৮, ঠনঠনিয়া ৬২, কলোনীতে ৪৪ এবং সূত্রাপুরে ৫০ জন।

সূত্র : আমাদের সময়
এম এন  / ২৫ জুন

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে