Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ , ২৬ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৫-২০২০

বিনোদন জগতে ফের আত্মহত্যা, চলে গেলেন সিয়া কক্কর   

বিনোদন জগতে ফের আত্মহত্যা, চলে গেলেন সিয়া কক্কর   

মুম্বাই, ২৫ জুন- বিনোদন জগতে আবার আত্মহত্যা। বৃহস্পতিবার (২৫ জুন) আত্মঘাতী হলেন নৃত্যশিল্পী তথা টিকটক শিল্পী সিয়া কক্কর। দিল্লিতে নিজের বাড়িতে আত্মঘাতী হয়েছেন ১৬ বছরের এই টিক টক শিল্পী। সিয়ার মৃত্যুর খবর প্রকাশ্যে এনেছেন তার ম্যানেজার অর্জুন সারিন। অর্জুন ই তাঁর সমস্ত কাজের খবরাখবর রাখতেন এবং সমস্তটাই সামলাতেন। বিভিন্ন প্রোডাক্টের এনডোর্সমেন্টের বিষয় দেখতেন অর্জুন।

তিনি সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছেন, “এটা নিশ্চয়ই ব্যক্তিগত কারণে হয়ে থাকবে। কাজের দিক থেকে ওর সমস্ত কিছুই ভাল যাচ্ছিল। কাল রাতেও ওর সঙ্গে আমার কথা হয়েছে একটি নতুন কাজের বিষয়। ওর কথা শুনে সমস্ত কিছু স্বাভাবিক মনে হয়েছিল। আমি এবং আমার কোম্পানি বহু শিল্পীদের ম্যানেজ করে। তাদের মধ্যে সিয়া খুব গুণী ছিল। প্রীত বিহারে ওর বাড়ির দিকে আমি রওনা হয়েছি।”

জনপ্রিয় পাপারাজ্জি ভাইরাল ভিয়ানির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও এই খবর প্রকাশ করা হয়। ছবি সমেত সেখানে লেখা হয়, “খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি মাত্র ১৬ বছরের টিকটক শিল্পী সিয়ার আত্মহত্যায় মৃত্যু হয়েছে। আমি ওর ট্যালেন্ট ম্যানেজার অর্জুন সারিনের সঙ্গে কথা বলেছি যার এই ব্যাপারে কোনো ধারণা ছিল না। কাল রাতেই তিনি একটি নতুন প্রজেক্ট এর জন্য সিয়ার সঙ্গে কথা বলেছিলেন এবং তাকে স্বাভাবিক মনে হয়েছিল। আপনারা ওর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বুঝতে পারবেন ওর কনটেন্ট কত ভাল ছিল। খুব দুঃখজনক যে সে এমন একটি রাস্তা বেছে নিয়েছে। আপনিও যদি অবসাদগ্রস্ত হন দয়া করে এটা করবেন না।”

সিয়া কক্কর দিল্লির প্রীত বিহারের বাসিন্দা। টিকটক, ইনস্টাগ্রম, ইউটিউব, স্ন্যাপচ্যাট এই সমস্ত অনলাইন প্লাটফর্মে সক্রিয় ছিলেন তিনি। বিভিন্ন নাচের পোস্ট শেয়ার করতেন সিয়া। প্রত্যেকটি প্ল্যাটফর্মেই বহু সংখ্যক ফলোয়ার ছিল তাঁর। এই খবরে সিয়ার বন্ধু মহলে ও পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

আর/০৮:১৪/২৫ জুন

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে