Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ , ২৭ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.6/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৬-২০২০

নারায়ণগঞ্জে করোনায় নতুন করে একজনের মৃত্যু, শনাক্ত ১৩৭

নারায়ণগঞ্জে করোনায় নতুন করে একজনের মৃত্যু, শনাক্ত ১৩৭

নারায়ণগঞ্জ, ২৬ জুন- নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজনের (৪৮) মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলকার বাসিন্দা। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে মোট ১১০ জনের মৃত্যু হলো। শুক্রবার (২৬ জুন) জেলা সিভিল সার্জন অফিসের ওয়েবসাইট থেকে এ তথ্য জানা গেছে।

ওয়েবসাইট থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় জেলায় আরও ১৩৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার ৭২ জন এবং সদরে শনাক্ত হয়েছেন ৩৭ জন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো চার হাজার ৯২৫ জনে।

জেলা সিভিল সার্জনের ওয়েবসাইট থেকে আরও জানা যায়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন এক ৭১৬ জন, সদর উপজেলায় এক হাজার ১৭১ জন, বন্দর উপজেলায় ১৬৯ জন, আড়াইহাজারে ৪৬৬ জন, সোনারগাঁয়ে ৪৩৬ জন এবং রূপগঞ্জে ৯৬৭ জন।

জেলার সিটি করপোরেশন এলাকায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৬০ জন, সদরে ২২ জন, বন্দরে তিন জন, রূপগঞ্জে ৮ জন, সোনারগাঁয়ে ১৩ জন ও আড়াইহাজারে চার জন।

ওয়েবসাইটে জানানো হয়, এ জেলায় এই পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন দুই হাজার ৪৭১ জন। গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ৪১৩ জনের। এ পর্যন্ত জেলায় মোট ২৩ হাজার ৬৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

সূত্র : বাংলা ট্রিবিউন
এম এন  / ২৬ জুন

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে