Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ , ২৬ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৭-২০২০

বর্তমান এমপিকে কটাক্ষ, সাবেক এমপিকে অবাঞ্ছিতের হাঁশিয়ারি

বর্তমান এমপিকে কটাক্ষ, সাবেক এমপিকে অবাঞ্ছিতের হাঁশিয়ারি

ব্রাহ্মণবাড়িয়া,২৭ জুন- একটি লাইভ টকশোতে ব্রাহ্মণবাড়িয়া ৫ (নবীনগর) আসনের বর্তমান এমপি এবাদুল করিম বুলবুলকে কটাক্ষ করায় একই আসনের সাবেক ১৪ দলীয় সাংসদ (জাসদ ইনু) শাহ জিকরুল আহমেদ খোকনকে 'অবাঞ্ছিত' করার হুঁশিয়ারি দিয়েছে বর্তমান এমপির অনুসারী যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। এতে নবীনগরের রাজনৈতিক অঙ্গন নতুন করে উত্তপ্ত হয়ে উঠেছে।

জানা গেছে, গত ১৯ জুন একটি ফেসবুক লাইভ টকশো অনুষ্ঠানে 'করোনা পরিস্থিতি ও নবীনগরের বর্তমান পরিস্থিতি' শীর্ষক এক আলোচনা অনুষ্ঠানে আলোচক হিসেবে যোগ দেন সাবেক ১৪ দলীয় সাংসদ (জাসদ) বিশিষ্ট মুক্তিযোদ্বা অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ খোকন, আরেক সাবেক সাংসদ ও নবীনগর উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ফয়জুর রহমান বাদল ও বিগত সংসদ নির্বাচনে বিএনপিদলীয় এমপি প্রার্থী কাজী নাজমুল হোসেন তাপস।

ব্যারিষ্টার আশরাফ হোসেনের পরিকল্পনা ও সঞ্চালনায় অনুষ্ঠিত ওই টকশোতে একপর্যায়ে নবীনগরের বর্তমান এমপি ও তথ্য মন্ত্রণালয়সংক্রান্ত সংদীয় স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে 'গেজেটেড এমপি' বলে কটাক্ষ করেন সাবেক ১৪ দলীয় সাংসদ অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ খোকন। ওই সময় সাবেক সাংসদ খোকন বর্তমান সাংসদ বুলবুল ও তাঁর অনুসারী উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের বিভিন্ন কর্মকাণ্ড নিয়েও কঠোর সমালোচনা করেন।

এরপরই বর্তমান এমপি বুলবুলের অনুসারী নেতাকর্মী-সমর্থকেরা সাবেক সাংসদ খোকনের ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়নে এমপি বুলবুলের অনুসারী আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা একের পর এক একাধিক প্রতিবাদসভা করে সাবেক সাংসদ খোকনকে তার বক্তব্য প্রত্যাহার করার জোর আহ্বান জানান। সর্বশেষে আজ বিকেলে আরেকটি প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। সভায় খোকন তার বক্তব্য প্রত্যাহার করে বুলবুলের কাছে নিঃশর্ত ক্ষমা না চাইলে খোকনকে নবীনগরে ঢুকতে দেওয়া হবে না বলে হুমকি দিয়ে 'অবাঞ্ছিত' ঘোষণা করারও কঠোর হুঁশিয়ারি দেন বক্তারা। 

তবে এ বিষয়ে সাবেক সাংসদ জিকরুল আহমেদ খোকনের সঙ্গে একাধিকবার কথা বলার চেষ্টা করেও তাঁর বক্তব্য নেওয়া যায়নি।

সূত্র: কালের কন্ঠ

আর/০৮:১৪/২৭ জুন

ব্রাক্ষ্রণবাড়িয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে