Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৮ আগস্ট, ২০২০ , ২৪ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৮-২০২০

পাঁচতলা বাড়ি ঘিরে অভিযান, বিপুল পরিমাণ মাদকদ্রব্য-সরঞ্জামসহ নারী আটক

পাঁচতলা বাড়ি ঘিরে অভিযান, বিপুল পরিমাণ মাদকদ্রব্য-সরঞ্জামসহ নারী আটক

নওগাঁ, ২৮ জুন- নওগাঁর বদলগাছী উপজেলায় একটি পাঁচতলা বাড়ি ঘিরে অভিযান চালিয়ে একটি ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও মাদক তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ সময় এক নারীকে আটক করা হলেও মাদক ব্যবসায়ী ইউনুস আলী পালিয়ে গেছেন বলে জানায় পুলিশ।

শনিবার বিকাল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলা সদর ইউনিয়নের বৈরাগীপাড়ায় অভিযান চালিয়ে এসব মাদক ও সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটক নারীর নাম হাবিবা খানম। তিনি পত্নীতলা উপজেলার গগনপুর গ্রামের মাদকসম্রাট হিসেবে পরিচিত ইউনুস আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, গত চার মাস আগে বৈরাগীপাড়ায় ধান ব্যবসায়ী আসাদ আলীর পাঁচতলার নিচের ফ্ল্যাট ভাড়া নেন ইউনুস আলী। পাঁচতলার ওই ভবনের ওপরে থাকেন বাসার মালিক আসাদ আলী। এ ছাড়া বাসার দ্বিতীয় থেকে শুরু করে চতুর্থ তলা পর্যন্ত অন্যান্য ভাড়াটিয়ারা থাকেন।

বাসার মালিক বা অন্য ভাড়াটিয়ারা কেউ জানতেন না বাসার নিচের ফ্ল্যাটে কি হয়?
গোপন সংবাদের ভিত্তিতে বদলগাছী থানা পুলিশ বিকালে ওই বাসাটি ঘিরে ফেলে। এর পর পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম আসার পর ওই বাসায় অভিযান পরিচালনা করা হয়।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই মাদকসম্রাট ইউনুস আলী সটকে পড়েন। প্রায় ৪ ঘণ্টা অভিযান চালিয়ে ওই ভাড়া বাসা থেকে হেরোইন, হেরোইন তৈরির উপকরণ, ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। যার মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

বাসার মালিক আসাদ আলী বলেন, গত চার মাস আগে ভবনের নিচতলা ইউনুসকে ভাড়া দেয়া হয়। এ ছাড়া অন্যান্য ফ্ল্যাটেও ভাড়াটিয়া আছে। অন্য ভাড়াটিয়া বা আমরা বিষয়টি বুঝতে পারিনি তারা ফ্ল্যাটে কী করত? পুলিশ আসার পর দেখছি ফ্ল্যাটে মাদকের কারবার। পুলিশ না এলে কিছু দিনের মধ্যে হয়তো আরও বড় ক্ষতি হতে পারত।

বদলগাছী থানার তদন্ত-ওসি রফিকুল ইসলাম বলেন, ওই বাসা থেকে হেরোইন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, সেখানে ইউনুস আলী গোপনে নিজস্বভাবে এসব তৈরি করে সরবরাহ করত। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় তার স্ত্রী হাবিবা খানমকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়েছে। যেখানে প্রায় সাড়ে ৪০০ গ্রাম হোরোইন, হোরোইন তৈরির উপকরণ ও কিছু ইয়াবা উদ্ধার করা হয়েছে। দেখে মনে হয়েছে, সেটি একটি ল্যাবরেটরি (পরীক্ষাগার)।

সূত্র : যুগান্তর
এম এন  / ২৮ জুন

নওগা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে