Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ , ২৮ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৮-২০২০

‘এটা বার্সা, এখনও সব কিছু শেষ হয়ে যায়নি’

‘এটা বার্সা, এখনও সব কিছু শেষ হয়ে যায়নি’

মাদ্রিদ, ২৮ জুন- ‘মাস্ট নিডেড উইন’- ম্যাচ ছিল সেল্টা ভিগোর বিপক্ষে। কিন্তু সেই অতি প্রয়োজনীয় জয়টাই পেলো না বার্সা। সেল্টার সঙ্গে ২-২ গোলে ড্র করে ২ পয়েন্ট খুইয়ে তবেই ন্যু ক্যাম্পে ফিরে এসেছে লিওনেল মেসিরা। সে সঙ্গে কি লা লিগার শিরোপাও?

বার্সেলোনার সিনিয়র খেলোয়াড়, ডিফেন্ডার জেরার্ড পিকে এখনও মনে করছেন, মোটেও তারা শিরোপা হারিয়ে আসেননি। শুধু তাই নয়, বার্সার এই ডিফেন্ডার বলে দিয়েছেন, এখনও তারা শিরোপা লড়াইয়ে রয়েছেন। প্রতিপক্ষসহ সমালোচনাকারীদের পিকে স্মরণ করিয়ে দিয়েছেন, ক্লাবটির নাম কিন্তু বার্সেলোনা। শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করবে।

সেল্টা ভিগোর ম্যাচের পর জেরার্ড পিকে মিডিয়ায় সেল্টার মিডফিল্ডার রাফিনহা আলকানতারার তুমুল সমালোচনা করেন। কারণ, ম্যাচ শেষ হওয়ার ঠিক দুই মিনিট আগে ডাইভ দিয়ে পড়ে যান রাফিনহা। যে কারণে ফ্রি-কিকের বাঁশি বাজান রেফারি। সেই ফ্রি কিক থেকে দুর্দান্ত এক শটে বার্সার জালে বল জড়িয়ে দেন ইয়াগো আসপাস। এর অর্থ, আজ এস্পানিওলকে হারাতে পারলে, ২ পয়েন্ট এগিয়ে যাবে রিয়াল মাদ্রিদ।

জেরার্ড পিকের মতে, রাফিনহা ইচ্ছা করেই ডাইভ দিয়েছেন। তবে, আজ টুইটারে এসে তিনি বার্সা সমর্থকদের মনে স্বস্তি এনে দেয়ার মত কথা বলেছেন। জানিয়েছেন, এখনও তাদের সমর্থন করা ক্লাবের ওপর থেকে আস্থা না হারাতে।

টুইটে পোস্ট করা বার্তায় পিকে লিখেছেন, ‘একটা বিষয় সবাই মনে রাখুন, আমরা হলাম বার্সেলোনা এবং শিরোপা লড়াই এখনও শেষ হয়ে যায়নি। একেবারে শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করাটা আমাদের ডিএনএ-তেই রয়েছে। আমরা আমাদের মাথা উঁচুতেই রেখেছি এবং আগামী বুধবারই সেটা সবাই দেখতে পাবে।’

পিকের মতে, কোনোভাবেই শিরোপা লড়াই শেষ হয়ে যায়নি। তারা আবারও নিজেদের সেরা অবস্থানে ফিরে আসবে, যখন আগামী বুধবার নিজেদের মাঠ ন্যু ক্যাম্পে অ্যাটলেটিকো মাদ্রিদকে স্বাগত জানাবে তারা।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৮ জুন

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে