Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ জুলাই, ২০২০ , ২৪ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.3/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৮-২০২০

চ্যাম্পিয়ন লিভারপুলকে গার্ড অব অনার দেবে ম্যানসিটি

চ্যাম্পিয়ন লিভারপুলকে গার্ড অব অনার দেবে ম্যানসিটি

সাত ম্যাচ হাতে রেখেই ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নের মুকুট পরে নিয়েছে লিভারপুল। সে সঙ্গে গড়েছে রেকর্ড। এতম্যাচ হাতে রেখে এর আগে আর কোনো ক্লাব চ্যাম্পিয়ন হতে পারেনি। লিগের বাকি থাকা সাত ম্যাচের সবগুলোতে ম্যানসিটি জিতলেও আর লিভারপুলকে ছুঁতে পারবে না। ১৯৯০ সালের পর এই প্রথম প্রিমিয়ার লিগের শিরোপা জিতলো অলরেডরা।

আগামী শুক্রবার চ্যাম্পিয়ন লিভারপুল ক্লাবের মুখোমুখি হওয়ার কথা রয়েছে দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটি। যারা গত মৌসুমের চ্যাম্পিয়ন। পয়েন্টের এত বেশি ব্যবধান না থাকলে হয়তো ম্যানসিটির মাঠে গিয়ে লিভারপুলের এই ম্যাচটিই হতো শ্রেষ্ঠত্ব অর্জনের ম্যাচ। কিন্তু তার আগে শিরোপা লড়াই শেষ হওয়ায়, শুক্রবার ইত্তিহাদ স্টেডিয়ামের লড়াইটা হয়ে দাঁড়িয়েছে মর্যাদা রক্ষার লড়াই হিসেবে।

কিন্তু সেই ম্যাচটি শুরুর আগে নতুন চ্যাম্পিয়ন লিভারপুলকে গার্ড অব অনার দেয়ার পরিকল্পনা হাতে নিয়েছেন ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা। শুক্রবার অল রেডদের মুখোমুখি হওয়ার আগে ম্যানসিটি কোচ গার্দিওলা জানালেন, অবশ্যই লিভারপুলের ট্রেডিশনাল গার্ড অব অনার পাওয়ার দাবিদার।

গার্দিওলা বলেন, ‘অবশ্যই আমরা এটা করবো। আগামী ম্যাচে যখন আমাদের দেখা হবে, তখন আমরা লিভারপুলকে গার্ড অব অনার প্রদান করবো। সব সময়ই আমরা লিভারপুলকে খুব সাদরে গ্রহণ করে নিই, তারা যখন আমাদের এখানে অতিথি হয়ে আসে। তারা কখনোই এ নিয়ে অভিযোগ করেনি। এবার তো তারা গার্ড অব অনারই পাওয়ার দাবিদার। আমরা সেটাই করবো।’

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৮ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে