Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৫ আগস্ট, ২০২০ , ২১ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৮-২০২০

সিঙ্গাপুরে চিকিৎসাধীন ১৮৪, আইসিইউতে ১ জন

ওমর ফারুকী শিপন


সিঙ্গাপুরে চিকিৎসাধীন ১৮৪, আইসিইউতে ১ জন

সিঙ্গাপুর সিটি, ২৮ জুন- সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজ আরও ৩৪৫ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৩৭৫০৮ জন। নতুন করে ২১৩ জন করোনায় আক্রান্ত শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৪৩৪৫৯ জন।

২৮ জুন সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া সর্বশেষ তথ্যমতে, আক্রান্তদের মধ্যে ৬ জন সিঙ্গাপুরিয়ান (পার্মানেন্ট রেসিডেন্স) ও ৫ জন ওয়ার্কপাশ হোল্ডার রয়েছেন যারা ডরমেটরির বাইরে বাস করেন। বাকি ২০২ জন ওয়ার্কপাশ হোল্ডার যারা ডরমেটরিতে থাকেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে এখন পর্যন্ত ২৬ জনের মৃত্যু হয়েছে। ১৮৪ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ১ জনের অবস্থা গুরুতর। তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

৫৭৪১ জনের অবস্থা ক্লিনিক্যালি ভালো কিন্তু পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ হওয়ায় তাদেরকে অন্য রোগীদের কাছ থেকে আলাদা রাখা ও যত্নের জন্য অন্যত্র সরিয়ে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

গত ডিসেম্বরে চীনের উহান শহর থেকে ছড়ানো করোনাভাইরাস গোটা বিশ্বকে বিপর্যস্ত করে দিয়েছে। বিশ্বজুড়ে এখন পর্যন্ত এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৯৩ লাখ ৬৯ হাজার ছাড়িয়েছে। মৃতের সংখ্যা চার লাখ ৮০ হাজারের বেশি। তবে ৫০ লাখ ৬০ হাজারের বেশি রোগী ইতোমধ্যে সুস্থ হয়েছেন। বাংলাদেশে করোনাভাইরাস প্রথম শনাক্ত হয় গত ৮ মার্চ।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৮ জুন

এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে