Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ জুলাই, ২০২০ , ২১ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৯-২০২০

করোনা আক্রান্ত জকোভিচকে হত্যার হুমকি

করোনা আক্রান্ত জকোভিচকে হত্যার হুমকি

চ্যারিটি টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুর আয়োজন করা নিয়ে টেনিস অনুরাগীদের রোষের মুখে পড়েছিলেন বিশ্বের নাম্বার ওয়ান টেনিস তারকা নোভাক জকোভিচ। তার চ্যারিটি টুর্নামেন্টে অংশগ্রহণ করে করোনা আক্রান্ত হয়েছেন গ্রিগর দিমিত্রভ, বোরনা করিক, ভিক্টর ট্রোইস্কি এবং সস্ত্রীক জকোভিচ নিজে। এরপর করোনা আক্রান্ত হয়েছেন জকোভিচের কোচ ইভানোভিচও। যা নিয়ে সমালোচনার ঝড় বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

এবার হত্যার হুমকি দেয়া হলো সার্বিয়ান তারকা জকোভিচকে। ইউরোপের প্রথম সারির মিডিয়াগুলো নিশ্চিত করেছে এ খবর।

সার্বিয়ার রাজধানী বেলগ্রেড ছাড়াও আদ্রিয়া ট্যুরের ভেন্যু হিসেবে ছিল ক্রোয়েশিয়ার জাদার শহরও। যেখানে মেগা টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

সেই জাদার শহর থেকে ৯০ মিনিট দুরত্বে ক্রোয়েশিয়ার স্প্লিট শহরের রাস্তায় মিলল জকোভিচকে হত্যার হুমকি সম্বলিত বার্তা। ব্রিটেনের দ্য সান আরটি.কমের বরাত দিয়ে জানাচ্ছে, ‘সেই হুমকি দেয়া বার্তায় লেখা ছিল, জকোভিচ তুমি মরে যাও। স্প্লিট থেকে তোমার মৃত্যু কামনা রইল। তোমার মৃত্যু হোক জকোভিচ।’

উল্লেখ্য, জকোভিচের আদ্রিয়া টুর্নামেন্টকে কেন্দ্র করে সম্প্রতি কার্যত কোভিড হটস্পটে পরিণত হয় ক্রোয়েশিয়ার জাদার শহর। জাদার থেকে বেলগ্রেডে ফিরেই জকোভিচের শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। তার আগে করোনা সংক্রামিত হয় টুর্নামেন্টে অংশগ্রহণ করা বাকি তিন খেলোয়াড় দিমিত্রভ, করিক এবং ট্রোইস্কি।

টুর্নামেন্ট চলাকালীন সোশ্যাল ডিসট্যান্সিং উপেক্ষা করে পার্টিতে অংশগ্রহণ করায় ব্যাপক সমালোচিত হন জকোভিচসহ অন্যরা। অংশগ্রহণকারীদের প্রতি ক্ষোভ উগড়ে দিয়ে তাদের ‘দায়িত্বজ্ঞানহীন’ বলে সম্বোধন করেন অসি টেনিস তারকা নিক কিরগিওস।

তবে জকোভিচ ভক্তদের কাছে ক্ষমা চেয়ে বলেন, ‘আমি ভীষণভাবে দুঃখিত প্রত্যেকের জন্য। আশা রাখি কারও শারীরিক পরিস্থিতি জটিল পর্যায়ে পৌঁছবে না এবং খুব তাড়াতড়ি সবাই সুস্থ হয়ে উঠবে। আমরা যা করেছি সহৃদয়ে করেছি এবং আমাদের উদ্দেশ্য খুবই পরিষ্কার ছিল। আমাদের টুর্নামেন্ট মানুষকে ঐক্যবদ্ধ ও সংহতিপরায়ণ করার জন্য আয়োজিত হয়েছিল।’

এদিকে আদ্রিয়া ট্যুর থেকে কোনও শিক্ষাই নেননি জার্মান আরকা আলেকজান্ডার জেরেভ। দেশে ফিরে আইসোলেশনে না থেকে ফের তাকে এক পার্টিতে দেখা গেছে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে জেরেভের মুন্ডুপাত চলছে। এ ঘটনায় নিক কিরগিওস জেরেভকে ‘স্বার্থপর’ আখ্যা দিয়েছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৩০ জুন

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে