Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ , ২৯ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০২-২০২০

বান্দরবানে ‘আ. লীগ কর্মীকে’ অপহরণের অভিযোগ

বান্দরবানে ‘আ. লীগ কর্মীকে’ অপহরণের অভিযোগ

বান্দরবান, ৩ জুলাই- বান্দরবানে এক পাহাড়ি যুবককে অপহরণের অভিযোগ পাওয়া গেছে, যাকে আওয়ামী লীগের কর্মী বলছেন দলের স্থানীয় নেতারা।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার সদর ইউনিয়নের হেবরন পাড়ায় এ ঘটনা ঘটে বলে জানান দলের স্থানীয় নেতারা।

রুয়ালনুন থাং বম (২৮) নামের এই যুবক সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের হেবরন বম পাড়ার বাসিন্দা। তার বাবা ওই ওয়ার্ডে সাবেক ইউপি সদস্য লালমুন হল বম।

এ ঘটনায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডেভিড বম বলেছেন, ‘অপহৃত’ রুয়ালনুন থাং বম দলীয় সাংগঠনিক পদে না থাকলেও এলাকায় কর্মী হিসেবে দলে রয়েছেন।

৫ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য সাংরেং বম এ প্রতিবেদককে বলেন, পাড়াবাসী তাকে ফোন করে জানিয়েছেন মুখোশ পরা ছয়-সাত জনের একটি দল সকাল ১১টার দিকে রুয়ালনুনের খোঁজ করে।

“পরে পার্শ্ববর্তী জর্ডান পাড়ার রাস্তা থেকে রুয়ালনুন থাং বমকে ধরে নিয়ে যাওয়া হয়। অপহরণকারী দল তাকে নিয়ে ওই পাড়ার ভেতর দিয়ে পাহাড়ের দিকে চলে যায়।”

কিন্তু এ অপহরণে কারা জড়িত তা স্থানীয়দের জানা নাই বলে তাকে জানিয়েছেন, বলেন সাংরেং বম।

রুয়ালনুন থাং বমের চাচা ও বান্দরবান সদর উপজেলা বম সোস্যাল কাউন্সিলের সভাপতি এ প্রতিবেদককে বলেন, “দিনভর সম্ভাব্য এলাকায় খোঁজাখুঁজি করেছি। কেউ কোনো সন্ধান দিতে পারেনি। এখন পরিবারে সবাই অসহায় অবস্থায় আছি।”

তবে বান্দরবান সদর থানার ওসি শহিদুল আলম চৌধুরী বলেন, থানায় কেউ অপহরণের অভিযোগ করেনি।

সূত্র: বিডিনিউজ২৪

আর/০৮:১৪/৩ জুলাই

বান্দরবান

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে