Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১০ আগস্ট, ২০২০ , ২৫ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৩-২০২০

ছাত্রদল নেতা অভি হত্যা মামলায় ৪ ছাত্রলীগ কর্মী গ্রেফতার

ছাত্রদল নেতা অভি হত্যা মামলায় ৪ ছাত্রলীগ কর্মী গ্রেফতার

চট্টগ্রাম, ০৩ জুলাই- চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা ছাত্রদল নেতা অভি হত্যা মামলায় ৪ ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকালে তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩ জুলাই) ভোরে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতারকে করা হয়। গ্রেফতাররা হলেন- মো. শাহরিয়ার ফারদিন প্রকাশ তুহিন (১৯), মো. ইয়াছিন আরাফাত প্রকাশ টিটু (৩০), মো. ইরফান প্রকাশ বাবু (২৩) ও মো. ইব্রাহিম মুন্না (২৬)।

পুলিশ জানায়, গ্রেফতার চারজন নিজেদের ছাত্রলীগ কর্মী বলে পরিচয় দিলেও তাদের পদ-পদবী জানা যায়নি। তাদের মধ্যে ইব্রাহিম মুন্নার ঘটনায় জড়িত থাকার কথা জানতে পেরেছে পুলিশ। বাকিরা এ ঘটনায় দায়ের মামলার এজাহারভুক্ত আসামি।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভি মীর হত্যা মামলায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে তিনজন এজাহারভুক্ত আসামি। তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অভি মীরকে ছুরিকাঘাত করে তারা। আদালতে হাজির করে তাদের পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হবে।

প্রসঙ্গত, গত ১৫ জুন রাতে নগরের হাজীপাড়া মসজিদের সংলগ্ন ইমরানের গ্যারেজের সামনে মোবাইল ফোনে উচ্চস্বরে কথা বলা নিয়ে অভি মীরের সঙ্গে আসামিদের কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মো. ইরফান প্রকাশ বাবুসহ অন্যরা মিলে অভি মীরকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় চিকিৎসাধীন অভি মীর নিজে বাদি হয়ে ১৮ জুন থানায় মামলা দায়ের করেন। পরে ২৪ জুন চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৩ জুলাই

চট্টগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে