Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ , ২৯ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৩-২০২০

কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজের করোনা শনাক্ত

কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজের করোনা শনাক্ত

কিশোরগঞ্জ, ৪ জুলাই- করোনাভাইরাস প্রাদুর্ভাব দেখা দেয়ার পর থেকে করোনা সংক্রমণ প্রতিরোধ কার্যক্রমে সম্মুখ সারির যোদ্ধা কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজের কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে।

এবার তিনি নিজেই হোম আইসোলেশনে থেকে অদৃশ্য ব্যাধি করোনার বিরুদ্ধে যুদ্ধে অবতীর্ণ হওয়ার কথা নিশ্চিত করেছেন। এ সময় তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

পৌর মেয়র মাহমুদ পারভেজ শুক্রবার সন্ধ্যায় এ প্রতিবেদককে এ তথ্য নিশ্চিত করে জানান, করোনা উপসর্গ অনুভব করলে তিনি ২ জুলাই বৃহস্পতিবার পরীক্ষার জন্য নমুনা দেন। শুক্রবার ৩ জুলাই ওই পরীক্ষার রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়।

করোনা ডেডিকেটেড কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. মো. হেলাল উদ্দিন জানান, মেয়র মাহমুদ পারভেজের কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। শনিবার তার রক্ত পরীক্ষাসহ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

উল্লেখ্য, করোনাভাইরাস প্রাদুর্ভাবের প্রথম থেকেই মেয়র মাহমুদ পারভেজ পৌরসভাজুড়ে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনার পাশাপাশি রাস্তা-ঘাট, হাট-বাজার, অফিস-আদালতসহ মহল্লায় মহল্লায় জীবাণুনাশক স্প্রে, করোনা প্রতিরোধে হাত ধোয়ার বেসিন স্থাপন এবং করোনাক্রান্ত এবং মানবিক সহায়তা নিয়ে বেকার হয়ে পড়া নিম্নআয়ের শ্রমজীবী জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়ে কাজ করছিলেন।

মাহমুদ পারভেজ এ প্রতিবেদককে বলেন, এ অদৃশ্য ব্যাধি করোনা সংক্রমণ প্রতিরোধ কার্যক্রম থেকে হঠাৎ করেই আমাকে দূরে সরিয়ে দিল। খুব শিগগিরই সুস্থ হয়ে আবার করোনা সংক্রমণ প্রতিরোধ কার্যক্রমে অংশ নেয়ার ইচ্ছা মেয়র মাহমুদ পারভেজের।

সূত্র: যুগান্তর 

আর/০৮:১৪/৪ জুলাই

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে