Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৩ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 2.9/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-৩০-২০২০

এই ঈদে তাহসান-মিমের ‘হঠাৎ বিয়ে’

এই ঈদে তাহসান-মিমের ‘হঠাৎ বিয়ে’

ঢাকা, ৩০ জুলাই - এলাকার কুখ্যাত সন্ত্রাসী সিলভার রকি। সে জোর করে নূরিকে তুলে নিয়ে বিয়ে করতে চায়। নূরি সেখান থেকে পালিয়ে ইমনের কাছে আশ্রয় নেয়। দুজনের মধ্যে ভালো সম্পর্ক গড়ে ওঠে। ইমন সন্ত্রাসী সিলভার রকি থেকে নূরিকে রক্ষা করার চেষ্টা করে যায়। কিন্তু একসময় তারা ধরা পড়ে যায়। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘হঠাৎ বিয়ে’।

মাসুদুল হাসানের গল্পে এটি রচনা করেছেন দয়াল সাহা। নির্মাণ করেছেন ওসমান মিরাজ। আর এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন তাহসান ও বিদ্যা সিনহা মিম। নাটক ও টেলিছবিতে এর আগে কাজ করলেও এবারই প্রথম এই জুটিকে দেখা যাবে ওয়েব ফিল্মে। এতে আরও আছেন আনন্দ খালেদ, শিখা, রকি খান, রত্না খান, হৃদয় প্রমুখ।

[ আরও পড়ুন : ‘কাল নিতুর বিয়ে’-তে সজল - মিলি ]

নির্মাতা ওসমান মিরাজ বলেন, ‘বিশ্বব্যাপী ওয়েব ফিল্মের একটা বড় বাজার রয়েছে। এর মূল ধারণা হলো, পুরোপুরি ফিল্মের মতো করেই নির্মাণ করা। তবে এটি প্রেক্ষাগৃহে নয়, মুক্তি পাবে অনলাইনে। কিন্তু আমাদের দেশে এখনো সেভাবে ওয়েব ফিল্ম নির্মাণ হচ্ছে না। ঈদ উপলক্ষে আমার প্রথম ওয়েব ফিল্মটি মুক্তি দিতে যাচ্ছি।’

নির্মাতা আরও জানান, যেহেতু ফিল্মের আদলে এটি নির্মিত, বাজেটও অনেক বেশি। তাই এটি অনলাইনের পাশাপাশি ঈদের টিভি আয়োজনেও দেখা যাবে। ঈদের তৃতীয় দিন দুপুর ১২টায় ‘হঠাৎ বিয়ে’ একযোগে প্রচার হবে বাংলাভিশন ও এসএস এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

সুত্র : আমাদের সময়
এন এ/ ৩০ জুলাই

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে