Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৩ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০২-২০২০

চমক নিয়ে হাজির মাহিয়া মাহির ‘অক্সিজেন’

চমক নিয়ে হাজির মাহিয়া মাহির ‘অক্সিজেন’

ঢাকা, ০২ আগস্ট- ঈদুল আজহায় বড়পর্দায় মুক্তি পাইনি কোনো সিনেমা, কিন্তু ইউটিউবে চমক নিয়ে হাজির হয়েছেন মাহিয়া মাহি।

টিজার প্রকাশের পর থেকে আলোচনা ছিল রায়হান রাফী পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অক্সিজেন’। রবিবার থেকে পুরো ছবিটি দেখা যাচ্ছে ক্লাবইলিভেন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

চলচ্চিত্রের কাহিনি এমন— মাহির বাবা করোনা আক্রান্ত। বাবাকে হাসপাতালে ভর্তির জন্য মরিয়া হয়ে উঠেছেন তিনি। কিন্তু কোনো হাসপাতাল নিচ্ছে না। রোগীর অক্সিজেন দরকার, অনেক শ্বাসকষ্ট হচ্ছে। নিরুপায় মাহি গভীর রাতে অ্যাম্বুলেন্স নিয়ে নির্জন রাজধানীতে একের পর এক হাসপাতালে যাচ্ছে। এর মাঝে সুযোগসন্ধানী লোকের অভাব নেই। গল্পে আছে ছোটখাট মোড়ও।

রাফী এর আগে নিজের গল্পে আজব বাক্স, রতনের গল্প ও জাহির স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন। ‘অক্সিজেন’ প্রসঙ্গে জানান, অনেক দিন পর ছোট দৈর্ঘ্যের জন্য নিজের গল্প বেছে নিলেন।

ইউটিউবে ছবিটির মন্তব্যে ঘরে দেখা গেল মাহির প্রশংসা। সোশ্যাল মিডিয়ায়ও অনেকে বলছেন, তার কাছ থেকে অভিনয় আদায় করে নিতে পেরেছেন তরুণ নির্মাতা রাফী।

মাহির হিট সিনেমা ‘পোড়ামন’-এর সিক্যুয়েল নিয়ে বড়পর্দায় পা রাখেন রাফী। নতুন জুটি সিয়াম-পূজাকে নিয়ে নির্মিত সিনেমাটি ভীষণ হিট।

চলতি বছরের শুরুর দিকে ‘স্বপ্নবাজি’ ছবির মাধ্যমে জোড় বাঁধেন মাহি ও রাফী। ইতিমধ্যে প্রকাশিত পয়লা দর্শনে দুজনেই প্রশংসা কুড়িয়েছেন। ঢাকার ফ্যাশন ইন্ডাস্ট্রির গল্প নিয়ে সাজানো এ সিনেমায় আরও অভিনয় করছেন সিয়াম আহমেদ ও জান্নাতুল ফেরদৌস পিয়া। কিছু অংশের দৃশ্যায়ন হলেও করোনার কারণে আপাতত স্থগিত রয়েছে ‘স্বপ্নবাজি’।

সম্প্রতি করোনা পরিস্থিতিতে চিত্রায়িত ‘কানেকশন’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবি মুক্তি দিয়েছেন রাফী। অভিনয় করেছেন তাহসান খান ও বিদ্যা সিনহা মিম। এ ছবির প্রেক্ষাপটও করোনা লকডাউন।

এম এন  / ০২ আগস্ট

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে