Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০ , ৩ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৩-২০২০

ক্যালিফোর্নিয়ায় নিখোঁজ মেরিন সেনারা বেঁচে নেই

ক্যালিফোর্নিয়ায় নিখোঁজ মেরিন সেনারা বেঁচে নেই

স্যাক্রামেন্টো, ০৩ আগস্ট - যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি উভচর সামরিক যান ডুবে যাওয়ার পর যে ৭ মেরিন সেনা ও একজন নাবিক নিখোঁজ ছিলেন, তারা ‌আর বেঁচে নেই বলে ধারণা করা হচ্ছে। মার্কিন সম্প্রচারমাধ্যম এর এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

সাউথ ক্যারোলিনা উপকূলের দ্বীপে বৃহস্পতিবার মার্কিন নৌবহিনীর এক সামরিক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন ১৫ মেরিন সেনা। উভচর যানটি স্যান ক্লেমেন্ত থেকে আটলান্টিক মহাসাগরে অবস্থিত নৌবাহিনীর একটি জাহাজে যাওয়ার সময় দুর্ঘটনায় পড়ে এবং ডুবে যায়। তখন জীবিত অবস্থায় ৬ জনকে এবং মৃত অবস্থায় আরও একজনকে উদ্ধার করা হয়। এদিকে নিখোঁজ অবস্থায় ৭ সেনার সঙ্গে রয়ে যান নাবিকও।

রবিবার নাবিকের উদ্ধার ও তল্লাশি তৎপরতা সমাপ্তির কথা জানিয়েছে যুক্তরাষ্ট্রের নৌবাহিনী। ধারণা করা হচ্ছে, নিখোঁজরা সবাই মারা গেছে।

আরও পড়ুন: করোনায় মৃত্যু দুই লাখ ছাড়াল দক্ষিণ আমেরিকায়

১৫তম এমইইউ কমান্ডিং অফিসার, ক্রিস্টোফার ব্রনজি এক বিবৃতিতে বলেছেন, "দুঃখ ভারাক্রান্ত মনে আমাকে এই উদ্ধার অভিযানের সমাপ্তি টানতে হচ্ছে। আমাদের মেরিন ও কোস্ট গার্ড সদস্যরা অভাবনীয় উদ্ধারকাজে অংশ নিয়েছিলেন, তবে আমরা নিখোঁজদের রক্ষা করতে পারিনি।'

সূত্র : বাংলা ট্রিবিউন
এন এইচ, ০৩ আগস্ট

দক্ষিণ আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে