Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ , ১৬ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৮-০৩-২০২০

মধ্যরাতে বাজারে আগুন, ১৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

মধ্যরাতে বাজারে আগুন, ১৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

চাঁদপুর, ০৩ আগস্ট- চাঁদপুরের হাজীগঞ্জ পূর্ব বাজারে অগ্নিকাণ্ডে বেশ কয়েকটি মুদি ও হার্ডওয়ার দোকানসহ ১৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। তবে হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস প্রায় ৪ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। রবিবার মধ্যরাতে বাজারের টিন পট্টির ভাই ভাই স্টোর থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত।

আগুনে ক্ষতিগ্রস্ত খোরশেদ, কারী, আবুল বাশার, অনিল সাহা, মান্নান ও তফুর দোকান। এছাড়াও ফাতেমা এন্টারপ্রাইজ, লেপ-তোষকের দোকান, একটি খাবার হোটেল, হার্ডওয়ার ও মুদি’র গোডাউন ক্ষতিগ্রস্ত হয়েছে।
তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন, পৌরসভার মেয়র আ স ম মাহবুব-উল-আলম লিপন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন রনিসহ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী জানান, আগুনে আনুমানিক ১৩-১৪টি দোকান ও গোডাউন পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ বলা এখন সম্ভব নয়। তবে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

আরও পড়ুনঃ পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামী নিহত

ফায়ার সার্ভিস চাঁদপুর উত্তর স্টেশনের সহকারী উপ-পরিচালক ফরিদ আহমেদ জানান, ধারণা করা হচ্ছে বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিস হাজীগঞ্জ, শাহরাস্তি, কচুয়া ও চাঁদপুরের ৬টি ইউনিট রাত ২টা থেকে প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে নির্ধারণ করা হবে।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া জানান, আগুনে পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানগুলোর তদন্ত করে তালিকা মাধ্যমে আর্থিক সহযোগিতা করা হবে।

তথ্যসূত্র: বিডি প্রতিদিন
এআর/০৩ আগস্ট

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে