Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৩ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৫-২০২০

ফোরকান আহমেদ তৃতীয় মেয়াদে কউকের চেয়ারম্যান

ফোরকান আহমেদ তৃতীয় মেয়াদে কউকের চেয়ারম্যান

কক্সবাজার, ০৫ আগস্ট - কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের তৃতীয় মেয়াদের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেলেন অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল মো. ফোরকান আহমেদ।

মঙ্গলবার (৪ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার উপ-সচিব মো. অলিউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

এর আগে গত ২০১৬ সালের ১৪ আগস্ট ফোরকান আহমদ কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান হিসেবে প্রথমবারের মতো দায়িত্ব নেন।  এরপর ২০১৮ সালের ১৪ আগস্ট দ্বিতীয় দফায় চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন।

আরও পড়ুন: বাহারছড়ার পুলিশের সবাই প্রত্যাহার, তদন্ত কমিটি

মন্ত্রণালয়ের জারি করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, আগামী ১৩ আগস্ট কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে ফোরকান আহমেদের বর্তমান নিয়োগের মেয়াদ পূর্তি হবে। মেয়াদ পূর্তির পরবর্তী দিন ১৪ আগস্ট থেকে তাকে (ফোরকান আহমেদ) আগামী ২ বছর মেয়াদের জন্য চেয়ারম্যান হিসেবে নতুন করে নিয়োগ দেওয়া হয়েছে।

তৃতীয়বারের মতো নতুন করে নিয়োগ পাওয়া কউকের এ চেয়ারম্যান যুগ্ম সচিবের পদমর্যাদায় বেতন-ভাতা ও আনুষঙ্গিক অন্যান্য সুবিধা পাবেন বলে মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান নিয়োগের এ প্রজ্ঞাপনের অনুলিপি পাঠানো হয়েছে মন্ত্রিপরিষদ সচিব, সিনিয়র সচিব, পরিবহন কমিশনার, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ ও সরকারি আবাসন পরিদপ্তরের পরিচালকসহ প্রশাসনের সংশ্লিষ্ট দপ্তরে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৫ আগস্ট

কক্সবাজার

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে