Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ , ১৬ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১১-২০১৪

এবার অ্যাকশনে নামছেন শাকিব খান

এবার অ্যাকশনে নামছেন শাকিব খান

ঢাকা, ১১ জানুয়ারি- ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান এবার অ্যাকশনে নামছেন। এতদিন বেশিরভাগ রোমান্টিক ছবিতে তাকে অভিনয় করতে দেখা গেলেও সেখান থেকে বেরিয়ে আসছেন তিনি। এখন থেকে অ্যাকশন ঘরানার ছবিতেই বেশি কাজ করবেন তিনি।

শাকিব সম্প্রতি ‘ফাঁদ’, ‘রেড’, ‘রাজা হ্যান্ডসাম’, ‘হিরো’, ডার্লিং’, ‘শোধ’ ইত্যাদি ছবিতে অভিনয় করেন। যার সবগুলোই অ্যাকশন ঘরানার ছবি। এসব ছবির গল্পেও রয়েছে ভিন্নতা, নতুনত্বের ছোঁয়া।

ইতিমধ্যে তিনি অভিনয় শেষ করেছেন ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘রাজত্ব’। ছবিতে তার নায়িকা হিসেবে আছেন ববি। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সাফিউদ্দিনের পরিচালনায় ‘ফাঁদ’ ছবির কাজ এরই মধ্যে সম্পূর্ণ করেছেন শাকিব। মালয়েশিয়ায় চিত্রায়িত এ ছবিতে তার নায়িকা হিসেবে আছেন আঁচল। একদিন শুটিং করলেই শেষ হবে সাফিউদ্দিন সাফির ‘রেড’ ছবির শুটিং। এ ছবিতে নায়িকা হিসেবে আছেন অপু বিশ্বাস। এ মাসেই বদিউল আলম খোকনের পরিচালনায় ‘রাজা হ্যান্ডসাম’ ছবিতে শাকিব খান পুরোপুরি অ্যাকশন ধাঁচে উপস্থিত হচ্ছেন। ছবিতে তার নায়িকা হিসেবে আছেন অপু বিশ্বাস। এ ছাড়াও একই পরিচালকের পরিচালনায় আগামী মাস থেকে নিজের প্রযোজিত ছবিটিতেও অ্যাকশন ধাঁচে উপস্থিত হচ্ছেন শাকিব। ছবিতে তার নায়িকা হিসেবে আছেন অপু বিশ্বাস ও ববি।

শাকিব খান বলেন, রোমান্টিক ছবির নামগুলো যেন আবার নষ্ট হয়ে যাচ্ছে। তাই কিছুটা অ্যাকশনকেন্দ্রিক নাম পছন্দ করছি। বর্তমানে সেসব নামের ছবিতেই বেশি অভিনয় করছি। তিনি বলেন, আমাদের দেশ কারিগরি এবং প্রযুক্তিগতভাবে এগিয়ে চলছে। তাই অ্যাকশন ধাঁচের ছবিতে প্রযুক্তিনির্ভর অনেক কাজ করা যায়। তা ছাড়া বিশ্বব্যাপী এখন প্রযুক্তিনির্ভরতা বেড়েছে ব্যাপকভাবে। আমরা কেন এ থেকে পিছিয়ে থাকব। আমাদের যা কিছু আছে, তাই নিয়ে আমরা এগিয়ে যাব। আর এ প্রত্যয়েই একের পর এক অ্যাকশন ও প্রযুক্তিনির্ভর ছবিতে অভিনয়ের জন্য বেশি মনোযোগী হয়েছি।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে