Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ জুলাই, ২০২০ , ২৪ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 4.0/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৭-২০১৪

জামালাগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে মহিলা খুন \ আহত ৪

জামালাগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে মহিলা খুন \ আহত ৪

সুনামগঞ্জ, ১৭ জানুয়ারি- সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে চান বানু (৩০) নামে এক গৃহিনী খুন হয়েছেন। তিনি ফেনারবাক ইউনিয়নের সুজাতপুর গ্রামের সুহেল মিয়ার স্ত্রী। প্রায় ঘন্টাব্যাপী এই সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন আরো ৪ জন। সংঘর্ষের পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৬ বছর আগে পূর্বের বিরোধের জের ধরে একই গ্রামে ২ জন খুন হয়েছিলেন। তারপর থেকে তাদের মধ্যে মামলা চলে আসছিলো।

গতকাল বৃহস্পতিবার সকালে সেই মামলার জের ধরে সুজাতপুর গ্রামে আবু তাহের ও আব্দুল হক নামে দুই ব্যক্তির মধ্যে সংঘর্ষ বাধে। পরে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। দেশীয় অস্ত্র নিয়ে প্রায় ১ ঘন্টাব্যাপী সংঘর্ষ চলতে থাকে। এ সময় গ্রামবাসীর মধ্যে আতঙ্ক দেখা দেয়। কিছু বাসা বাড়িতে লুটপাটের ঘটনা ঘটেছে বলেও কেউ কেউ দাবি করেছেন। সংঘর্ষের এক পর্যায়ে প্রতিপক্ষের হামলায় আব্দুল হকের ভাতিজি চান বাবু ঘটনাস্থলেই খুন হন। আহত হন আরো ৪ জন। আহতদের অবস্থা গুরুতর হলে আব্দুল আউয়াল (৪৫) ও লালেমা বেগম (৩০) নামের দুইজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্য দু’জনকে জামালগঞ্জ হাসপাতাল ও ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

খবর পেয়ে দিরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. গণিউজ্জামান লস্কর, জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান, উপজেলা চেয়ারম্যান ইউসুফ আল আজাদসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ ঘটনাস্থলে যাবার পর পরিস্থিতি শান্ত হয়ে আসলেও উৎকন্ঠা এখনো কাটেনি। ওসি আতিকুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পূর্বের বিরোধ থেকে এই খুনের ঘটনা ঘটেছে। 

সুনামগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে