Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০ , ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 2.9/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৮-২০১৪

নাটোরে দুর্বৃত্তদের হামলায় ইউপি চেয়ারম্যান নিহত

নাটোরে দুর্বৃত্তদের হামলায় ইউপি চেয়ারম্যান নিহত

নাটোর, ১৮ জানুয়ারি- নাটোরের সিংড়া উপজেলার কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সিংড়া থানা আওয়ামী লীগের নেতা ফজলার রহমান ফুনুকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার দুপুর ১২টার দিকে কলম ইউনিয়নের সাওউল গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফজলার রহমান মোটরসাইকেলে করে কলম থেকে বড় সাওউল গ্রামে যাচ্ছিলেন। পথে সাওউল গ্রামের শাহপাড়া এলাকায় প্রতিপক্ষের করিম ও তার সহযোগীরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে ও কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় তার সঙ্গে মোটরসাইকেলে থাকা সহযোগীও আহত হয়েছেন বলে জানা গেছে।

গুরুতর আহত অবস্থায় ফুনুকে নাটোর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিভিন্ন সূত্রে জানা গেছে, সম্প্রতি ওই এলাকায় মোহাম্মদ আলী নামের এক ব্যক্তি নিহত হলে করিমসহ কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা করেছিলেন ফুনু। এর কারণে ক্ষুব্ধ হয়ে করিম ও তার সহযোগীরা এই ঘটনা ঘটিয়েছে বলে অনেকে ধারণা করছেন।এলাকাবাসী সূত্রে জানা গেছে, হামলাকারী করিম এক সময় ফুনুর অন্যতম সহযোগী ছিলেন। কিন্তু বেশ কিছুদিন আগে অভ্যন্তরীণ কোন্দলের কারণে করিম ও ফুনুর সম্পর্কে ফাটল ধরে।

স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন থেকে ওই এলাকায় অভ্যন্তরীণ কোন্দলের কারণে ইউপি চেয়ারম্যান ফুনুসহ এ পর্যন্ত ছয়জন নিহত হয়েছেন।ফুনু হত্যার খবরে সিংড়া সদর হাসপাতালে ভিড় জমিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।সিংড়া থানা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান দাবি করেন, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল ফটিকের সঙ্গে অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে কথা বলতে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শফিকুল ইসলামকে মোবাইল করা হলে তিনি রিসিভ করেননি।নিহত চেয়ারম্যানের লাশের ময়নাতদন্ত শেষ হয়েছে জানিয়ে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, “আহত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের কাজও শেষ করেছি আমরা। তার দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালানো হবে। ইতিমধ্যে আমাদের দুইটি দল কাজ শুরু করেছে।”

নাটোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে