Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১ জুন, ২০২০ , ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 2.7/5 (48 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৪-২০১৪

ভালোবাসার ভাগ্যফল

‘ভাবনা কাহারে বলে। সখী, যাতনা কাহারে বলে।
তোমরা যে বলো দিবস-রজনী 'ভালোবাসা' 'ভালোবাসা'
সখী, ভালোবাসা কারে কয়!

ভালোবাসার ভাগ্যফল

একবার কাউকে ভালোবেসে দেখুন নিজেকে বিশ্বের সবচেয়ে সুখী মানুষ মনে হবে। আর যারা মনের কথা নিজের ভালোবাসার মানুষকে বলতে পারছেন না, কিংবা ভাবছেন কি উত্তর আসবে আসুন দেখি সেই জাতক-জাতিকার প্রেমভাগ্যে কি অপেক্ষা করছে?

আর যারা সবে প্রেমে পড়েছেন বা প্রেমের প্রস্তাব পাঠাতে চলেছেন, কিংবা যারা আগেই পবিত্র বিবাহ বন্ধনে আবদ্ধ তারাও জেনে নিতে পারেন প্রেমের ভবিষ্যত সম্পর্কে। সবকটি রাশির প্রেমের শুভাশুভ বিচার করে ভ্যালেন্টাইন ডে-র বিশেষ ভাগ্য বিচার রইল পাঠকদের জন্য।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
মেষ রাশির জাতক-জাতিকারা আগামী দিনে প্রেমের বিষয়ে বেশ কিছুটা চমকপ্রদ ঘটনার মধ্যে দিয়ে যেতে পারেন। প্রেম নিয়ে কিছুটা উত্তেজনা, কিছুটা ভয় আর কিছুটা চিন্তা আপনাকে ঘিরে থাকতে পারে। অযথা মাথা গরম বা উত্তেজিত হবেন না। তবে আগামী সময় প্রেম বিষয়ে আপনার জীবনে মোটের উপর শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বৃষ জাতক-জাতিকারা তাদের আশানুরূপ জায়গায় প্রেম খুঁজে পাবেন না। প্রেম আসবে একেবারেই অভাবিত কোনো স্থান থেকে। এবছর স্থায়ী সম্পর্কের যোগ দেখা যাচ্ছে। প্রেম নিয়ে চিন্তা ও আনন্দের মিশ্র অনুভূতি বজায় থাকবে।

মিথুন: (২২মে – ২১ জুন)
মিথুন রাশির জাতকদের প্রেমে থাকবে সুখের অনুভূতি। অবাক হবেন না যদি আপনার অনেক দিনের পছন্দের মানুষটি আগামী কয়েকদিনের মধ্যেই আপনাকে প্রেমের প্রস্তাব দিয়ে বসে। আগামী দিনগুলিতে প্রেম নিয়ে আপনি উত্তেজিত ও আনন্দিত থাকবেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
এ বছর মনের মানুষের সঙ্গে আপনার একাধিক প্রমোদ ভ্রমণে যাওয়ার যোগ আছে। কাছের মানুষের থেকে উপহার পাওয়ার যোগ দেখা যাচ্ছে। আগামী দিনগুলি প্রেম নিয়ে আপনার জীবনে ঘটতে চলেছে বেশ কিছু সুখের ঘটনা।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আপনার চারিত্রিক বৈশিষ্ট্য ও বুদ্ধি দিয়ে বিচার করে সিদ্ধান্ত নেন। কিন্তু প্রেমের বিষয়ে সিদ্ধান্তগুলি হৃদয় দিয়ে নিলে আপনি সফল হবেন। হৃদয়ের কথা শুনলে আগামী দিনে আপনার জীবনে ঘটবে প্রেমজনিত বেশ কিছু শুভ ঘটনা।
 
কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
রাহুর কয়েকটি কুপ্রভাবে আপনার শারীরিক ও পেশাগত কিছু সমস্যা মাঝে মাঝে দেখা দিতে পারে। এর ফলে প্রভাব পড়বে সম্পর্কেও। আগামী দিনগুলিতে প্রেমের বিষয়টি থাকবে চড়াই- উতরাই এর মধ্যে। তবে নিরাশ হবেন না কারণ এর মধ্যেই প্রেমের জন্য কয়েকটি শুভ যোগও দেখা যাচ্ছে। সময়ের সঙ্গে সঙ্গে শুভযোগগুলি শক্তিশালী হতে থাকবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বিগত দিনগুলিতে প্রেম নিয়ে কিছু সমস্যা থাকলেও আগামী দিনগুলিতে ভালো হওয়ার সম্ভাবনা আছে। প্রেম নিয়ে কিছু হতাশাজনক ঘটনা ঘটলেও হতাশ হবেন না। বছরের মাঝামাঝি সমস্যা সমাধান হয়ে প্রেমযোগ যথেষ্ট শক্তিশালী হয়ে উঠবে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের প্রেমের পরিণতির জন্য কিছুটা সময় দিতে হবে। অর্ধৈয হলে শুভযোগ থাকলেও ফলাফল ভালো হতে বাধা আসতে পারে। প্রেম নিয়ে পরিবারে কিছু সমস্যা আসতে পারে। মোটের উপর প্রেমযোগ মিশ্র।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আপনি যে মানুষটির প্রতি একেবারেই নজর দিচ্ছেন না সেই মানুষের দিক থেকেই আসতে পারে আপনার প্রেমের প্রস্তাবটি। তবে মানসিক অবসাদ আপনার প্রেমের পথে মূল বাধা হয়ে দাঁড়াতে পারে। মনকে উৎফুল্ল রাখার চেষ্টা করুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আপনার কাজ-কর্মের ব্যস্ততার কারণে আপনার জীবনে প্রেমের বিষয়টি অবহেলিত থাকতে পারে। নিজের জন্য সময় বার না করতে পারার ফলে আপনার প্রেম আপনার থেকে দূরে সরে যেতে পারে। আপনার মনের মানুষ আপনাকে প্রেমের ব্যাপারে উদাসীন মনে করতে পারে। কাজ ও নিজের ব্যক্তিগত সময়কে আলাদা রাখার চেষ্টা করলে প্রেমে সফলতা আসবে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রেমের ব্যাপারে আপানি কিছুটা অলস। আপনাকে প্রেমের ব্যাপারে এগিয়ে যেতে হবে তবেই আপনি খুঁজে নিতে পারবেন মনের মানুষ। আগামী দিনগুলিতে আপনার প্রেমযোগ শক্তিশালী হবে। তবে আপনার অনীহা প্রেমযোগ দুর্বল করে দিতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমের পথে আসতে পারে কিছু বাধা। প্রেমের জন্য বর্তমান সময় একটু বাধা-বিপত্তি এলেও আগামী দিনে সমস্ত বাধা কেটে হাজির হবে প্রেম। সম্পর্কে কিছুটা সমস্যা থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে থে তা মিটে যাবে। র্ধৈয বজায় রাখলে সফলতা আসবে।

 

জানা-অজানা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে