Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ , ২৯ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 2.9/5 (22 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২২-২০১৪

৫ রানের জয় পেল লঙ্কানরা

৫ রানের জয় পেল লঙ্কানরা

ঢাকা, ২২ মার্চ- দারুন সুচনা করেও শেষ পর্যন্ত হারের স্বাদ পেলেন দক্ষিণ আফ্রিকা। ১৬৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২০ ওভার মোকাবেলা করে শ্রীলঙ্কার কাছে মাত্র ৫ রানে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় প্রোটিয়াসদের।

ওপেনিং জুটিতে নেমে ২৫ রানে আউট হয়ে মালিঙ্গার বলে ফিরে যান ডি কক। এরপর হাসিম আমলাও সেনানায়েকের বলে ২৩ রানে আউট হন। একে একে আরও ৫ টি উইকেটের পতন ঘটে। শেষ ওভারে স্টেইনও আউট হন, মিলার ১৯ রানে ফিরে যান। ২ উইকেট হাতে ছিল কিন্তু লাভ হয় নি।

এর আগে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৬৫ রান করেন লংকানরা।

পেরেরার ৪০ বলে ৬১ রানের মারমুখী ব্যাটিং-এ ভর করে বড় সংগ্রহে পায় শ্রীলংকা। ছয়টি চার ও তিনটি ছয়ের মারে ১৫২ স্ট্রাইক রেটে পেরেরা একাই শাসন করেছিলেন দক্ষিণ আফ্রিকান বোলারদের। শ্রীলংকার পক্ষে এঞ্জেলো ম্যাথুস ৩২ বলে ৪৩ রান করেছেন।

দক্ষিণ আফ্রিকার পক্ষে পেসার ইমরান তাহির পান ২৬ রানে তিন উইকেট পান। পেসার ডেল স্টেইন ও মরকেল দুইটি করে উইকেট পেয়েছেন।

দুই দল এ পর্যন্ত ৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে। ৪টির ৩টিতেই জিতেছে দক্ষিণ আফ্রিকা। একটি জয় পেয়েছে সিংহের দল। তবে চট্টগ্রামের মাটিতে এবারই প্রথম খেলছে দক্ষিণ আফ্রিকা। শ্রীলঙ্কা বাংলাদেশের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল। দুটিতেই জয় পেয়েছিল লঙ্কানরা।

শ্রীলঙ্কা দল:
দিনেশ চান্দিমাল, লাসিথ মালিঙ্গা, তিলকরত্মে দিলশান, মাহেলা জয়াবর্ধনে, নুয়ান কুলাকেসারা, অ্যাজ্ঞেলো ম্যাথুস, অজন্তা মেন্ডিস, কুশল পেরেরা, থিসারা পেরেরা, কুমার সাঙ্গাকারা ও সাচিত্রা সেনানায়েকে।

দ: আফ্রিকা দল:
হাশিম আমলা, ফারহান বেহারদিয়েন, ডি কক, ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, ইমরান তাহির, ডেভিড মিলার, আলবি মরকেল, মরনে মরকেল, ডেল স্টেইন ও লোনওয়াবো সোতসোবে।

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে